আবারো মুস্তাফিজুরের অ্যাকশানে সন্দেহ প্রকাশ

0
173

7স্পোর্টস ডেস্ক: ঢাকা প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ডের প্রথম দিনেই চার বোলারের অ্যাকশানে সন্দেহ প্রকাশ করে আকরাম খান ও এনামুল হক মনিকে নিয়ে গড়া কমিটি।

গাজি গ্রুপ ক্রিকেটারস দলের হয়ে খেলা বাঁহাতি স্পিনার মইনুল ইসলাম ও অফস্পিনার মুস্তাফিজুর রহমান, আবাহনী লিমিটেডের হয়ে খেলা বাঁহাতি স্পিনার অমিত কুমার ও প্রাইম দোলেশ্বরের বাঁহাতি স্পিনার রেজাউল করিমের অ্যাকশানের পরীক্ষা নেয়া হবে বলে জানা যায়।

এদের মধ্যে দুই জন বোলার একই দল গাজি গ্রুপের সদস্য। এনিয়ে গাজি গ্রুপের সম্মানিত কোচ মোহাম্মাদ সালাউদ্দিন বললেন, ‘ম্যাচ শেষে আম্পায়ারের কাছ থেকে জানতে পারি যে, বাশার(মুস্তাফিজুর) ও মইনুলের অ্যাকশানের পরীক্ষা দিতে হবে। কিন্তু তারা খেলা চালিয়ে যেতে পারবে যতক্ষণ বোর্ড কিছু না বলছে।’

খেলা চালিয়ে যেতে সমস্যা নেই বিধায় গত বৃহস্পতিবার গাজি গ্রুপ ও লিজেন্ডস অব রুপগঞ্জের মধ্যকার ম্যাচ একাদশে রাখা হয় এই অফস্পিনারকে। কিন্তু ওই ম্যাচেও মুস্তাফিজুরের বিরুদ্ধে চাকিংয়ের অভিযোগ তোলে আম্পায়ার।

একই দিনের অন্য খেলায় মোহামেডানের বাঁহাতি স্পিনার নাইম ইসলাম জুনিয়র ও ফয়সাল হোসাইনের অ্যাকশানে সন্দেহ প্রকাশ করে দায়িত্বশীলরা। এনিয়ে ৭ জন বোলারের অ্যাকশানে ত্রুটি চোখে পড়েছে বিশেষ কমিটির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here