ছাত্রীকে বের করে দেয়া ঢাবির সেই শিক্ষককে বহিষ্কারের দাবি

0
28

hefajotঢাকা: হিজাব পরার জন্য ছাত্রীকে ক্লাসরুম থেকে বের করে দেয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. আজিজুর রহমানকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম। শনিবার বিকেলে জামিয়া মাদানিয়া বারিধারা মিলনায়তনে হেফাজতে ইসলামীর জরুরি সভায় সংগঠনের ঢাকা মহানগর আহ্বায়ক আল্লামা নূর হোসাইন কাসেমী এ দাবি জানান।

এসময় তিনি বলেন, অন্যথায় ইসলামের প্রতি শ্রদ্ধাশীল দলমত নির্বিশেষে সকল শ্রেণীর মা-বোনদের ইজ্জত রক্ষার্থে রাজপথে নেমে আসতে বাধ্য হবে হেফাজতে ইসলাম।

কাসেমী বলেন, “নাস্তিকদের প্রেতাত্মা ড. আজিজুর রহমানকে জাতির সামনে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। অমার্জনীয় অপরাধের জন্য অবিলম্বে আজিজকে শিক্ষকতার পদ থেকে বহিষ্কার করতে হবে। অন্যথায় আবারও ঈমান রক্ষায় রাজপথে নেমে আসবে হেফাজতের লক্ষ লক্ষ সৈনিক।”

তিনি আরও বলেন, “দেশের সর্বত্র যখন অস্থিরতা চলছে। দেশপ্রেমিক দায়িত্বশীল কর্মকর্তারা যখন পরিস্থিতি স্বাভাবিক করতে সাধ্যানুযায়ী চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সে মুহুর্তে ৯২ শতাংশ মুসলমানের দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোন খুঁটির জোরে, কাকে খুশি করার জন্য একজন হিজাব পরিহিতা ছাত্রীকে ক্লাশরুম থেকে বের করে দেয়া হলো। শুধু তাই নয়, যেসব সহপাঠী প্রতিবাদ করলেন, তাদেরও বের করে দেয়া হলো। এই ঘটনা কি সংবিধানবিরোধী ও মানবতাবিরোধী আচরণ নয়?”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here