ফের পর্দায় ফিরছেন শাহরুখ-কারিনা জুটি

0
181

8বিনোদন ডেস্ক: ‘তনু ওয়েডস মনু’ নির্মাতা আনন্দ এল রাইয়ের আগামী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড কিং শাহরুখ খান। জানা গেছে, সাড়ে তিন ফিট উচ্চতার এক বামনের চরিত্রে নাকি দেখা যাবে ‘ফ্যান’ সুপারস্টারকে। ছবিতে নায়িকা কে থাকছেন- এ নিয়ে এতদিন ধোঁয়াশা থাকলেও এই চরিত্রে চূড়ান্ত হলেন কারিনা কাপুর খান।

এর আগে জানা গিয়েছিল, নাম ঠিক না হওয়া এই সিনেমায় থাকছেন দীপিকা পাড়ুকোন। আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের নামও শোনা গিয়েছিল শাহরুখের বিপরীতে। অতঃপর সকল জল্পনা সরিয়ে ‘রা ওয়ান’ জুটি ফিরছেন পর্দায়।

কিছুদিন পরেই শুরু হবে ছবির শুটিং। আপাতত ছবি প্রি-প্রোডাকশনে ব্যস্ত আছেন পরিচালক। ওদিকে আপাতত ‘উড়তা পাঞ্জাব’ ছবির প্রচারণায় ব্যস্ত কারিনা। ‘জাব উই মেট’ এর পর এ ছবিতে ফিরছেন শহীদ-কারিনা। যদিও একসঙ্গে স্ক্রিন শেয়ার করেননি তারা। অভিষেক চৌবের এই ছবিতে ডাক্তারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বেবোকে। যার উদ্দেশ্য উত্তর প্রদেশের যুবকদের নেশার ছোবল থেকে মুক্ত করা।

আনন্দ এল রাইয়ের এই ছবিতে কাজ করলে কারিনা চতুর্থবারের মত জুটি বাঁধতে যাচ্ছেন শাহরুখের সঙ্গে। এদিকে ‘ফ্যান’ ছবির সাফল্যের পর ‘রইস’ ছবি নিয়ে ব্যস্ত কিং খান। যদিও এবছর মুক্তি পাচ্ছে না শাহরুখের ‘রইস’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here