দ. আফ্রিকায় বাংলাদেশী যুবককে গুলি করে হত্যা

0
51

pic-_12232_1462693100-(1)ঢাকা: দক্ষিণ আফ্রিকায় সালাহ উদ্দিন পারভেজ (২০) নামে এক বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বাংলাদেশ সময় শুক্রবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পারভেজ ফেনীর সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চর গোপালগাঁও গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। নিহত পারভেজ ৬ ভাইবোনের মধ্যে সবার ছোট।

নিহতের বাবা সোলায়মান বলেন, পারিবারিক দুরাবস্থার কারণে অল্প বয়সের কারনে তাকে দেশের বাইরে যেতে হয়েছে। কিছুদিনের মধ্যে তাকে দেশে ফিরে আসার কথা ছিল। আমাদের পরিকল্পনা ছিল-ছেলে দেশে ফিরলে বিয়ে করানো হবে। কিন্তু সে স্বপ্ন আর পূরণ হল না।

নিহতের পরিবার সূত্র জানা গেছে, ২০১৪ সালে পরিবারের হাল ধরতে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমায় পারভেজ। সেখানে ব্লুফল্টিম শহরে সুপার শপের মালিক।

একই এলাকার বাসিন্দা আফ্রিকার প্রবাসী আবুল বশর জানান, গত কিছুদিন ধরে একদল দুর্বৃত্ত তার কাছে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় শুক্রবার বাংলাদেশ সময় রাত ১২টার দিকে দুর্বৃত্তরা দোকানে হানা দিয়ে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে পারভেজ গুলিবিদ্ধ হলে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here