জালালাবাদ এসোসিয়েশনের ভোটার ২১৯৮

নিউইয়র্ক (ইউএনএ): যুক্তরাষ্ট্র প্রবাসী বুৃহত্তর সিলেট তথা জালালাবাদবাসীদেও সর্ববৃহৎ সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র আসন্ন নির্বাচন ঘিরে শেষ হলো ভোটার প্রক্রিয়া। গত ৮ মে রোববার ছিলো সংগঠনটির সদস্য/ভোটার হওয়ার শেষ দিন। এদিনও বিপুল সংখ্যক প্রবাসী জালালাবাদবাসী ভোটার হন এবং সব মিলিয়ে চলতি বছর এসোসিয়েশনের ভোটার সংখ্যা দাড়িয়েছে ২,১৯৮জন।
জালালাJalalabad Pic-1 (Badrul Hossain Khan)বাদ এসোসিয়েশনের ভোটার প্রক্রিয়া শেষ হয় রোববর রাত ৯টায়। এরপর ভোট গণনা আর হিসাব-নিকাশ শেষে রাত সাড়ে ১১টার দিকে চুড়ান্ত ভোটার সংখ্যা প্রকাশ করেন সভাপতি বদরুল হোসেন খান ও সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী। এর আগে বেলা দুইটা থেকে সদস্য/ভোটার গ্রহণ করা হয়। সংগঠনের নবীণ-প্রবীণ নেতা-কর্মী ও সদস্যরা তাদের ভোটার প্রক্রিয়া সম্পন্ন করেন। এজন্য এস্টোরিয়াস্থ এসোসিয়েশন কার্যালয়ে শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দসহ কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতি ছিলো লক্ষণীয়। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটার হওয়ার প্রক্রিয়া যাতে সম্পন্ন হয় এজন্য নিরাপত্তারও ব্যবস্থা করা হয়।
চুড়ান্ত ভোটার সংখ্যা প্রকাশের সময় সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী বলেন, এবছর জালালাবাদ এসোসিয়েশনের মোট ভোটার হচ্ছেন ২,১৯৮জন। এরমধ্যে আজীবন সদস্য ৩১৮জন আর সাধারণ সদস্য/ভোটার হচ্ছেন ১,৮১৭জন। সদস্য/ভোটার পদের বিপরীতে সংগঠনের আয় হয়েছে ২৭ হাজার ১০৫ ডলার। এরমধ্যে ১৫০ ডলারের সার্টিফাইড চেক রয়েছে। ভোটার হওয়ায় জালালাবাদবাসী সহ ভোটার প্রক্রিয়া সম্পন্ন করায় সার্বিক সহযোগিতা দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বদরুল হোসেন খান বলেন, সবার সহযোগিতায় সংগঠনের ভোটার প্রক্রিয়া সম্পন্ন হলো। এখন একটি সুন্দর নির্বাচন উপহার দেয়াই আমাদের লক্ষ্য। এজন্য তিনি সবার সার্বিক সহযোগিতা কামনা এবং উপস্থিত নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় জালালাবাদ এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আতাউল গণি আসাদ সহ কার্যকরী পরিষদের কর্মকর্তাবৃন্দ সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে বাংলাদেশ সোসাইটির সভাপতি আজমল হোসেন কুনু, জালালাবাদ এসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার মনজুর আহমেদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মঈনুল হক হেলাল, আতাউর রহমান সেলিম ও আব্দুল হাসিব মামুন, সিলেট সদর সমিতির সাবেক সভাপতি শাহাবুদ্দীন, চট্টগ্রাম সমিতি ইউএসএ’র সাবেক সভাপতি কাজী সাখাওয়াত হোসেন আজম, সাবেক সাধারণ সম্পাদক মাকসুদুল হক চৌধুরী, বিয়ানীবাজার সমিতির সভাপতি মাসুদুল হক ছানু, এসোসিয়েশনের সাবেক ও বর্তমান কর্মকর্তাদের মধ্যে পংকি মিয়া, আনোয়ার হোসেন, আব্দুল করীম সহ কমিউনিটি অ্যাক্টিভিস্ট কয়সর আহমেদ, আতিকুল হক আহাদ, মিজানুর রহমান মিজান, আব্দুল বাসিত খান বুলবুল, সাইকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here