নকল বাবার অশ্লীল কর্মকাণ্ড ফাঁস: অতঃপর

0
192

9652626সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি এমএমএস উত্তরপ্রদেশের বারাঙ্বাকী জেলার এক নকলী বাবা অশ্লীল কাণ্ডকারখানার পর্দাফাঁস করে দিয়েছে। স্বংয়ভু বাবা নারীদের অশ্লীল ভিডিও বানিয়ে তাদের ব্ল্যাকমেইল করতেন। বেশিরভাগ ক্ষেত্রে নিঃসন্তান নারীদেরই তিনি শিকার বানাতেন। তিনি চিকিৎসার নামে নারীদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতেন।

বারাঙ্বাকী জেলার কোতয়ালি এলাকায় শঙ্কর নিবারী ওরফে পরমানন্দ বাবা মা কালী হরই ধাম নামে একটি আশ্রম বানান। প্রতিদিন বাবাকে ঘিরে তার তার অসংখ্য ভক্ত, বিশেষ করে নারী ভক্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়ে যেখানে বাবার অশ্লীল কীর্তি দেখা যায়।

বাবা নারীদের ভুলিয়ে তাদের সঙ্গে অশ্লীল ব্যবহার করতেন ও অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও বানিয়ে রাখত। পরে ওই ভিডিয়ের সাহায্যে তিনি ব্ল্যাকমেইল করতেন। কিন্তু, বাবা হয়ত স্বপ্নেও ভাবতে পারেননি তারই বানানো ভিডিও তার মুখোশ টেনে খুলে দেবে।

জানা গেছে, বাবা পরমানন্দ নিজের আশ্রমে নিঃসন্তান নারীদের চিকিৎসা করতেন। তন্ত্র-মন্ত্রের সাহায্যে নারীদের পুত্রসন্তান দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তিনি যৌনশোষণ করতেন। যে ঘরে এ সব করা হয় সেখানেই একটি গোপন ক্যামেরা লাগান থাকত যা সমস্ত ভিডিও রেকর্ড করে নিত। এর সাহায্যেই বাবা ব্ল্যাকমেইলিংয়ের ব্যবসা চালিয়ে দিন দিন ধনী হয়ে উঠছিলেন।

এমএমএস ভাইরাল হওয়ার পর মামলা পুলিশের কাছে পৌঁছায়। এরপরেই এসপির নির্দেশে পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে। পুলিশ বাবা পরমানন্দের বিরুদ্ধে প্রতারণা ও আইটি অ্যাক্টের ধারায় মামলা দায়ের করেছে।

বারাঙ্বাকীর এসপি আব্দুল হামিদ জানিয়েছেন, সিও সিটিকে মামলার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। যে ভিডিওটি সামনে এসেছে সেটিও খতিয়ে দেখা হবে। তথ্য প্রমাণের ভিত্তিতের তদন্ত করা হবে। এসপি আরও জানান, পরমানন্দ বাবার বিরুদ্ধে এর আগও প্রায় ৯টি অভিযোগ জমা পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here