রোনালদোর অলিম্পিক নিয়ে সংশয়

0
25

1463669845স্পোর্টস ডেস্ক: অলিম্পিকে খেলা নাও হতে পারে রিয়াল মাদ্রিদের দুই তারকা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। খেলা নিয়ে সংশয় রয়েছে কলম্বিয়ার হামেস রদিগ্রেজ।

অলিম্পিকে মূলত কোনো দেশের অনূর্ধ্ব-২৩ দল খেলে। তবে কোচ চাইলে বেশি বয়সী তিন জন খেলোয়াড় খেলাতে পারেন। সেই হিসেবে অগাস্টে রিও দে জেনিরো অলিম্পিকে খেলার সুযোগ আছে রোনালদো-হামেসের। রিয়ালের এই দুই তারকাই অবশ্য গ্রীষ্মের প্রথম ভাগে নিজেদের জাতীয় দলের হয়ে খেলবেন। পর্তুগালের হয়ে রোনালদো খেলবেন ইউরো চ্যাম্পিয়নশিপে। আর কলম্বিয়ার মিডফিল্ডার হামেস খেলবেন কোপা আমেরিকার শতবর্ষী আসরে।

যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকার বিশেষ আসর বসবে আগামী ৩ জুন। ফ্রান্সে ইউরো ২০১৬-এর মূলপর্ব শুরু হবে ১০ জুন। পর্তুগালের অলিম্পিক কোচ রুই জোর্জে ব্রাজিলের সংবাদপত্র লানসেকে বলেন, রোনালদোর বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে ৩১ বছর বয়সী এই তারকা ফরোয়ার্ডকে ঘিরে পরিকল্পনা করছেন না তিনি। বেশি বয়সী তিন জন খেলোয়াড় সম্পর্কে এখনও আমরা সঠিক জানি না। আমরা অপেক্ষা করব, কিন্তু আমার মনে হয় না ক্রিস্তিয়ানো রোনালদো থাকবে।

কলম্বিয়ার ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রামন হেসুরুন ইঙ্গিত দেন, কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে হামেস এরই মধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। হামেস ব্যক্তিগতভাবে কলম্বিয়ার সিনিয়র দলের কোচেদের সঙ্গে কথা বলেছে এবং তার কোপা আমেরিকায় যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার পক্ষে দুটি টুর্নামেন্টেই যাওয়াটা কঠিন, আপনাদের অবশ্যই এটা বুঝতে হবে।

বার্সেলোনা আর ব্রাজিল ফুটবল কর্তৃপক্ষের মধ্যে সমঝোতা অনুযায়ী নেইমারও শুধু একটি টুর্নামেন্টে খেলবেন। কোপা আমেরিকায় না গিয়ে দেশের মাটিতে অলিম্পিক ফুটবলে খেলার সিদ্ধান্ত নেন তারকা এই ফরোয়ার্ড। গোল.কম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here