আটলান্টায় জর্জিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠিত

0
261

Seccah-2বিউরো ডেস্কঃ গত ১৪ই জুন ২০১৬ তারিখে যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব দুরুদ মিয়া (রনেল) ও সাধারন সম্পাদক জনাব সুবল দেবনাথ জর্জিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ২১ সদস্যের পূর্ণাঙ্গ আহবায়ক কমিটির অনুমোদন করেন বলে সংগঠন সুত্রে প্রকাশ।

উক্ত আহবায়ক কমিটিতে জর্জিয়ার দুই কর্মচঞ্চল সংগঠক আবুল হাসানকে আহবায়ক ও সুব্রত দাস পাপলুকে সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তাগণ হলেন, যুগ্ন-আহ্বায়ক যথাক্রমে অ্যাডভোকেট শৈলেন্দ্র কিশোর তালুকদার, আনোয়ার হোসেন ও অ্যাডভোকেট মিনতি পাল। যুগ্ন সদস্য সচিব যথাক্রমে ইয়াছিন আরাফাত চৌধুরি মৃদুল ও হাসনাই বখত চৌধুরি ও কার্যকরী সদস্য যথাক্রমে আহমেদ সুহেল, সঞ্জয় দাস রিপন, বিলাস পাল, আবুল হোসেন, উজ্জল হোসেন, দীপক পাল, বিমল বিশ্বাস, রাজু দাস, ইসমাইল চৌধুরি, ফাবিয়ান হোসেন, সৈয়দ ময়ান আহমেদ, আবুল হোসেন, খাদিজা চৌধুরি ও তাহমিনা খাতুন।

নতুন এই কমিটির অনুমোদন পত্র প্রাপ্তির পর পর তাৎক্ষনিক এক বিবৃতিতে জর্জিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ  সদ্য দায়িত্বপ্রাপ্ত আহবায়ক আবুল হাসান ও সদস্য সচিব সুব্রত দাস পাপলু যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদককে জর্জিয়ায় সাংগঠনিক তৎপরতা বৃদ্ধিতে নতুন কমিটি গঠনের  মাধ্যমে এই সুযোগ প্রদানের জন্যে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সমগ্র যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের সদস্যদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here