আটলান্টায় জর্জিয়া আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

13524464_1582507708708200_2447790474548452763_n-2বর্ণমালা ডেস্কঃ গতকাল ২৬ জুন আটলান্টার ইন্ডিয়ান গ্রীল রেস্টুরেন্টে জর্জিয়া আওয়ামী লীগের উদযোগে পবিত্র রমজান উপলক্ষে অত্যন্ত ভাবগম্বীর পরিবেশে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ আলী হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমানের পরিচালনায় জর্জিয়া আওয়ামীলীগের নেতা, কর্মী, সদস্য, সমর্থক ও শুভানুধ্যায়ীসহ অসংখ্য মুসল্লি উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
ইফতার পূর্ব আলোচনা সভা শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জর্জিয়া আওয়ামী লীগের প্রবীন নেতা মোহাম্মদ আজিজুর রহমান। বিশেষ দোওয়ায় স্বদেশ ও প্রবাসের বাংলাদেশিসহ বিশ্বের সকল মুসল্লিদের মঙ্গল ও সমৃদ্ধি কামনা করা হয়। পরে মাগরিবের নামাজ শেষে সকলকে নৈশভোজে আপ্যায়িত করা হয়।
অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ সভাপতি ডাঃ মুহাম্মদ আলী মানিক, জর্জিয়া আওয়ামী লীগের সাবেক দুই সভাপতি যথাক্রমে দিদরুল আলম গাজী ও এম মওলা দিলু, উপদেষ্টা মশিউর রহমান চৌধুরী, সহসভাপতি যথাক্রমে শেখ জামাল ও নেহাল মাহমুদ, যুগ্ম সম্পাদক যথাক্রমে এ এইচ রাসেল ও মোশারফ হোসেন, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি ডঃ আওয়াল ডি খান, মিনহাজুল ইসলাম বাদল , উত্তম দে, ইলিয়াস হাসান, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বাংলাধারার সমন্বয়ক মাহবুবুর রহমান ভুইয়া, জর্জিয়া সোশ্যাল এন্ড কালচারাল অর্গানাইজেশনের সভাপতি মোহন জব্বার, আব্দুল হক, দেশি ডেমোক্র্যাটসের সম্পাদক আরিফ আহমেদ, সাংস্কৃতিক সংগঠক শামীমুল ইসলাম শামীম, জর্জিয়া বাংলাদেশ সমিতির অর্থ সম্পাদক সুহরাব হোসেন, সাংস্কৃতিক সংগঠক মাহরুফুর রহমান ভূঁইয়া প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here