সন্তোষ মন্ডলের পরিবারের পাশে নিউইয়র্কের সাংবাদিকরা

বর্ণমালা ডেস্ক: প্রয়াত বিশিষ্ট সাংবাদিক সন্তোষ মন্ডলের পরিবারের পাশে দাঁড়িয়েছেন নিউইয়র্কের সাংবাদিকরা। সন্তোষ মন্ডলের মরদেহSontosh M.000 বাংলাদেশে পাঠানোর প্রক্রিয়া শেষ করে এবার তাঁর পরিবারকে সহযোগিতা করতে ঐক্যবদ্ধ উদ্যোগে অংশ নিয়েছেন এখানকার প্রিন্ট, ইলেকট্রনিক ও অন-লাইন মিডিয়ার মালিক, সম্পাদক ও সাংবাদিকরা।

প্রয়াত সন্তোষ মন্ডলের পরিবারকে রক্ষায় তহবিল সংগ্রহের লক্ষ্যে গত রোববার এক বৈঠক অনুষ্ঠিত হয়। এটি ছিল সাংবাদিকদের তৃতীয় বৈঠক। জ্যাকসন হাইটসের খাবার বাড়ি চাইনিজে অনুষ্ঠিত বৈঠকে বেশ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়। গত কয়েকদিনে যে বা যারা সন্তোষ মন্ডলের মরদেহ বাংলাদেশে প্রেরণে এবং পরিবারটির জন্যে আর্থিক সহায়তা করেছেন,তাদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।
সভার সিদ্ধান্ত অনুযায়ী, শিগগির সন্তোষ মন্ডলের পরিবারকে বড় অংকের আর্থিক সহায়তা প্রদান করা হবে, যাতে প্রয়াত সন্তোষ মন্ডলের স্ত্রী ও সন্তানরা নিজের পায়ে দাঁড়াতে পারেন।
সন্তোষ মন্ডল যে প্রতিষ্ঠানে কর্মরত অবস্থায় মৃত্যুবরণ করেছেন, সে প্রতিষ্ঠানের কর্ণধারের সাথে সাংবাদিকদের বৈঠকে বসার বিষয়ে বিশিষ্ট কমিউনিটি এ্যাকটিভিষ্ট ফখরুল আলমকে দায়িত্ব প্রদান করা হয়েছে। উল্লেখ্য, ফখরুল আলমের সহায়তায় সন্তোষ মন্ডল ওই প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ পান। আগামী শনি অথবা রোববার বিকেল সাড়ে ৫টায় খাবার বাড়ী রেস্টুরেন্টে সভায় মিলিত বলে প্রস্তাব গৃহিত হয়।

নিউইয়র্কের সাংবাদিক,ব্যবসায়ী,বাংলাদেশী কমিউনিটির কেউ যদি সন্তোষ মন্ডলের পরিবারের পাশে দাঁড়াতে চান,তারা সাপ্তাহিক প্রবাস’র সম্পাদক মো: সাঈদের কাছে অর্থ প্রদান করতে পারবেন বলে বৈঠকে সিদ্ধান্ত নেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here