আমি ভয়াজের উদ্যোগে প্যারিসে ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
122

07022016_08_VOYAGE_FRANCEফ্রান্স : ফ্রান্সের ভ্রমনে বিশ্বস্ত স্বনামধন্যবাংলাদেশি ট্রাভেলিং প্ৰতিষ্ঠান ‘আমি ভয়াজে’র উদ্যোগে গত শুক্রবার বাংলাদেশ ওভারভিলা জামে মসজিদে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আমি ভয়াজের চেয়ারম্যান ও ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের উপদেষ্টা এইচ এস হায়দার এর সভাপতিত্বে এবং বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি সালেহ আহমেদ চৌধুরীর পরিচালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ওভারভিলা জামে মসজিদ কমিটির সভাপতি সালেহ আহমেদ, সদস্য আজহারুল হক মিন্টু, প্যারিস- বাংলা প্রেসক্লাবের সভাপতি আবু তাহির সাধারন সম্পাদক এনায়েত হোসেন সুহেল,কমিউনিটি নেতা শামীম মোল্লাহ , শাহজালাল স্পোর্টিং ক্লাবের সভাপতি ফয়সল উদ্দিন সহ বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক মুসল্লীয়ান।

ইফতার পূর্ববর্তী আলোচনায় এসময় বক্তারা বলেন রমজানের চেতনা ও পবিত্রতা গুটা সমাজ ব্যবস্তাকে পরিবর্তন করতে পারে। আল্লাহ এ মাসকে নাজাত রহমত ও বরকত এর পরিপূর্ণতা দিয়ে গুটা মানবসমাজকে আলোকিত করে দিয়েছেন ,তাই এমাসে বেশী বেশী আমল করা অত্যন্ত জরুরি।পরে দেশ ও প্রবাসীদের কল্যানে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here