আর ফিরবেন না অভিনেত্রী রিচি!

0
915

12010-1বিনোদন ডেস্ক: স্বামী আমেরিকা থাকেন বলে প্রতি বছর অন্তত ছয় মাসের জন্য আমেরিকায় যেতে হয় টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মানকে। ছয় মাস না হোক তিন মাস হলেও সেখানে বেড়ান তিনি। এবারও গেলেন রিচি। খবর-মা,জ,অ

শনিবার রাতের ফ্লাইটে আমেরিকার উদ্দেশে যাত্রা করেন জনপ্রিয় এ অভিনেত্রী। বিমানে ওঠার আগে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্ট করে সবার কাছ থেকে দোয়া কামনা করেন রিচি। বন্ধু, সহকর্মী এমনকি ভক্তদের অনেকেই তাকে শুভকামনা জানিয়েছেন। তবে এবারই শেষ যাওয়া। হয়তো আর দীর্ঘদিনের জন্য দেশে ফেরা হবে না রিচির। আমেরিকায় স্থায়ীভাবে থাকার ইচ্ছাই পোষণ করলেন জনপ্রিয় এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে তিনি বলেন, আর হয়তো আসবো না। রাশেক (রিচির স্বামী) যদি সব পেপার্স নিয়ে অ্যাপ্লাই করে তবে আর আসছি না। আমেরিকায়ই থাকবো। মার্কিন মুলুকে স্থায়ী হবেন বলে চলে গেছেন রিচি।

তবে কি নিজের দেশে একেবারেই আসবেন না? অবশ্যই আসবেন। নাড়ির টানে বাংলাদেশে এরপর বেড়াতে আসবেন তিনি। এদিকে আমেরিকায় যাওয়ার আগে প্রায় একডজন নাটকে অভিনয় করেছেন রিচি। এগুলো এবার ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচার হবে। নাটকগুলোতে ব্যতিক্রমী সব চরিত্রে দেখা যাবে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here