নিবরাসের সাথে সেলফির বিষয়ে মুখ খুললেন ফেরদৌস

0
597

4848বিনোদন ডেস্ক: ঢাকার গুলশানে হামলায় অংশ নেওয়া আলোচিত জঙ্গি নিবরাস। সম্প্রতি চিত্রনায়ক ফেরদৌসের সাথে নিবরাসের একটি সেলফি অনলাইনে ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন তিনি। অনেকেই তাকে ফোন, মেসেজ ও মেইল করে নিবরাসের ব্যাপারে জানতে চাইছেন।

ফেরদৌস এখন স্পেনে রয়েছেন, সেখান থেকেই ফেসবুকে লিখেছেন নিবরাসের সঙ্গে তার ছবির বিষয়ে। তিনি বলেছেন- আর চুপ করে থাকতে পারলাম না। নিবরাস ইসলাম নামের একটা জঙ্গির সাথে আরো কয়েকজনসহ আমার একটা ছবি দেখা গেছে। ছবিটা কি ফটোশুট নাকি রিয়াল ওটাই বুঝতে পারছি না। আমি এই ছবিটা কখন ওঠালাম আমার নিজেরও মনে নেই।

যাই হোক এখন আমার কথা হচ্ছে আমার কাছে হাজারও মানুষের আবদার থাকে একটা সেলফি তোলার জন্য। তো আমি হাজার মানুষের মধ্যে কিভাবে বুঝে নিবো কোনটা জঙ্গি আর কোনটা ভালো মানুষ। তাদের পিঠে তো আর লেখা থাকে না তারা যে জঙ্গি।’

স্টেটাসে ফেরদৌস লিখেন, ‘তার (জঙ্গি) সাথে নাকি ইন্ডিয়ার শ্রদ্ধা কাপুরেরও একটা ভিডিও আছে শুনলাম। ওটার জন্য এবার আপনারা শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞেস করতে থাকেন… বেড়াতে আসলাম স্পেনে। এখন আমার কাছে সেটাও বিরক্তিকর মনে হচ্ছে।

সবাই আমাকে এটা ফোন করে বা মেসেজ দিয়ে জিজ্ঞেস না করে, এটা নিয়ে এত আলোচনা না করে, নিজেই একটু চিন্তা করলে তো হয়ে যায়! যাই হোক, যারা এই ঘৃণ্য নৃশংস কাজটি করেছে এবং যাদের কারণে আমার প্রিয় বাংলাদেশ এত চ্যালেঞ্জের মুখে পড়েছে তাদের প্রতি জানাই চরম ধিক্কার। আল্লাহ আমার দেশ ও দেশের মানুষদের রক্ষা করুক।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here