'আমি একজন ব্যর্থ পিতা, সকলের কাছে ক্ষমা প্রার্থনা করছি'

'আমি একজন ব্যর্থ পিতা, সকলের কাছে ক্ষমা প্রার্থনা করছি'

ঢাকা ডেস্ক : গুলশানের আর্টিজান রেস্টুরেন্টে ‘হামলাকারী’ রোহান ইবনে ইমতিয়াজের বাবা এসএম ইমতিয়াজ খান বাবুল বলেছেন, এটা খুবই দুঃখজনক, কষ্টকর এবং বিব্রতকর। ফেসবুক ও টিভিতে জানতে পারলাম, যে আমার ছেলে জড়িত। আমি একজন ব্যর্থ পিতা। আমি আপনাদের মাধ্যমে সকলের কাছে ক্ষমা প্রার্থনা করছি।

আজ মঙ্গলবার সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
ইমতিয়াজ বাবুল সদ্য বিলুপ্ত অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ছিলেন। বর্তমানে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিবের দায়িত্ব ছাড়াও বাংলাদেশ সাইক্লিস্ট ফেডারেশনের জেনারেল সেক্রেটারি পদে আছেন তিনি।
বাবুল বলেন, ক্লাস নাইনে থাকতে যে ছেলে তেলাপোকা মারতে পারত না, সেই ছেলের হাতে এতবড় অস্ত্র। এসব অস্ত্র কোথা থেকে আসে? তাদের কারা ট্রেনিং দেয়, অর্থদাতা কে? তাদের খুঁজে বের করতে আমি সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানাই।
রোহান ইমতিয়াজ স্কলাসটিকার সাবেক ছাত্র, তার মা নামি এই শিক্ষা প্রতিষ্ঠানের গণিতের শিক্ষক। বাবা ও মার সঙ্গে তার ছবির পাশে সাইটের ছবি বসিয়ে ফেইসবুকে পরিচিতজনরা অনেকেই দুই ছবির চেহারায় মিল ধরিয়ে দেন।
ইমতিয়াজ বলেন, আমার পরিবার মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি। আমার বাসায় সবসময় মুক্তিযুদ্ধ নিয়ে কথা হয়। সেখানে আমার সন্তান মাত্র ছয় মাসের ব্যবধানে কীভাবে এতবড় ঘটনায় জড়িয়ে গেল তা খুঁজে বের করা দরকার।

– কালের কণ্ঠ থেকে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here