বিশ্বনবী (সা.) কে কটুক্তি বিক্ষোভ, গুলি

0
29

indiaআন্তর্জাতিক ডেস্ক: ভারতের বিহারে বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ফেসবুকে আপত্তিজনক পোস্ট শেয়ারকে কেন্দ্র করে ব্যাপক বিক্ষোভ হয়েছে। এ ব্যাপারে মুসলিমদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত এক হিন্দু যুবককে পুলিশ গ্রেফতার করেছে।

শনিবার গণমাধ্যমে প্রকাশ, শুক্রবার বিহারের ভোজপুরে এলাকায় শাহপুর শহরে এ ব্যাপারে কয়েক হাজার মুসলিম বিক্ষোভকারী সড়কে নেমে তীব্র বিক্ষোভ দেখায়। শুক্রবার জুমা নামাজ শেষে জড়ো হওয়া বিক্ষোভকারীদের সঙ্গে এ সময় পুলিশের সংঘর্ষ হয়।

উত্তেজিত জনতা পুলিশকে লক্ষ্য করে পাথর ছোঁড়ার পাশাপাশি এক ডজনেরও বেশি দোকানে ভাঙচুর করে এবং আগুন ধরিয়ে দেয়। বিক্ষোভকারীদের ছোঁড়া পাথরের আঘাতে ঘটনাস্থলে থাকা কয়েকজন পুলিশ কর্মকর্তা আহত হন। এ সময় মহকুমা পুলিশ কর্মকর্তাসহ কমপক্ষে আধা ডজন সরকারি কর্মকর্তা এবং পুলিশ কর্মী পাথরের আঘাতে আহত হয়। পরে পুলিশ বিক্ষোভকারীদের গুলি করে।

ভোজপুরের পুলিশ সুপার ছত্রনিল সিং গুলি চালানো সম্পর্কে সাফাই দিয়ে বলেন, মুসলিম বিক্ষোভকারীরা পুলিশ এবং লোকেদের উপরে পাথর ছোঁড়াসহ দোকানে আগুন ধরিয়ে দেয়ায় পুলিশকে গুলি চালাতে হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। -পার্সটুডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here