পুনর্গঠিত হলো আটলান্টা কালচারাল সোসাইটি ।। ৩১ জুলাই কনসার্ট

0
163

aks-logo-160x120আটলান্টা: প্রবাসে বাঙালির সাহিত্য, শিল্প ও সংস্কৃতিকে নতুন প্রজন্মসহ বাংলাদেশি কমিউনিটিতে যথাযথভাবে লালন করার প্রত্যয়ে গত এক যুগেরও আগে প্রতিষ্ঠিত আটলান্টা কালচারাল সোসাইটি সম্প্রতি পুনর্গঠিত হয়েছে বলে সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে।

সংগঠনটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন করে কমিটিকে ঢেলে সাজানো হয়েছে বলে উক্ত প্রেস বিজ্ঞপ্তি থেকে জানানো হয়।

সভাপতি এম মওলা দিলু

সভাপতি এম মওলা দিলু

নতুন কার্যকরী কমিটিতে সভাপতি হিসেবে পুনঃ নির্বাচিত হয়েছেন এম মাওলা দিলু । এছাড়া সহ-সভাপতি  হিসেবে নির্বাচিত হয়েছেন দুই প্রাক্তন সাধারণ সম্পাদক যথাক্রমে আরিফ আহমেদ ও  মোহাম্মদ মুকুল এবং সাংবাদিক এ,এইচ রাসেল।

নতুন সাধারণ সম্পাদক সায়মা জামান

নতুন সাধারণ সম্পাদক সায়মা জামান

সাধারণ সম্পাদক হিসেবে এবারে এসেছেন আটলান্টার পরিচিত মুখ গল্পকার ও সাংস্কৃতিক সংগঠক সায়মা জামান। নব নির্বাচিত অন্যান্য কর্মকর্তাগণ হলেন সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ ওয়াসিউদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক মোশাররফ হোসেন ও কোষাধ্যক্ষ নজরুল ইসলাম।  কার্যকরী সদস্য পদে রয়েছেন আওলাদ হোসেন, মাহি সুমন, মাহবুবুল আলম সাগর, লুবনা সুলতানা ও লুনা বড়ুয়া।

এছাড়া নতুন কমিটির উপদেষ্টা পদে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন যথাক্রমে গোলাম মহিউদ্দিন, মাইসুন মালিহা, বিন্দু হোসেন, মহসিনুল হক 13516161_10209976193229257_864649964508353972_nও মনির হোসেন।

এদিকে নব নির্বাচিত কমিটির আয়োজনে আগামী ৩১ জুলাই সন্ধ্যে ছয়টায় আটলান্টার বার্কমার হাই স্কুল মিলনায়তনে বাংলাদেশি তিন স্বনামধন্য শিল্পীর অংশগ্রহণে জাঁকজমকপূর্ণ এক কনসার্টের আয়োজন করা হয়েছে। উক্ত কনসার্টটিতে সংগঠনের তহবিল সংগ্রহের লক্ষে দর্শকশ্রোতাদের জন্যে দর্শনী-বিনিময় ধার্য করা হয়েছে বলে আয়োজক গোষ্ঠী থেকে জানানো হয়েছে।

উক্ত অনুষ্ঠানে পারফর্ম করবেন জনপ্রিয় তিন শিল্পী যথাক্রমে পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার ও এলিটা। দর্শনী-বিনিময় ২০ ডলার ছাড়াও ভিআইপি’র আসনের টিকেট রয়েছে বলে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here