ইতালির মিলানোস্থ বাংলাদেশী প্রবাসীদের ক্ষোভ ও নিন্দা

0
281

07122016_01_ITALY_BANLADESHইতালি : ইতালির মিলানোস্থ বাংলাদেশী প্রবাসীদের পক্ষ থেকে নৃশংস হত্যা তান্ডবে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান বাংলাদেশ কনস্যুলেট মিলান এর কনসাল জেনারেল রেজিনা আহমেদ।ক্ষোভ ও নিন্দা জানান কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুল্লাহ মান্নান মালিথা ও নাজমুল কবির জামান।

সমাবেশে অংশ নেন মিলানোস্থ এমেরিকান কনস্যুলেট জেনারেল ফিলিপ টি রিকার,কমুনে দি মিলানোর ডেপুটি মেয়র আননা এসকাভুজজো,কাউন্সিলর দিয়ানা দি মার্কে,কমিউনিটি ব্যক্তিত্ব দেলোয়ার হোসেন মোল্লা,আব্দুল খালেক রিন্টু,আকরাম হোসেন,হানিফ শিপন,সরোয়ার হোসেন মোল্লা,আরফান শিকদার,তুহিন মাহমুদ,জামিল আহমেদ,মামুন খান,মামুন হাওলাদার,হাজি শাহালম,শফি উদ্দিন,তোফায়েল আহমেদ খান তপু,রিয়াজুল ইসলাম কাওছার,লুতফর রহমান,সাইদুর রহমান,আবুল বাষার,রিপন খান,আলম গীর হাওলাদার,মুনসুর খালাসী প্রমূখ।

এছাড়া রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক,সাংবাদিক সহ সর্বস্তরের বাংলাদেশী প্রবাসীরা দল মতের উর্ধে থেকে অংশনেয় সমাবেশে।র‍্যালী শেষে নিহতদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। নেত্রীবৃন্দ বলেন বাংলাদেশীরা শান্তি প্রিয় মানুষ।বাংলাদেশের ভাবমুর্তি বিশ্ব দরবারে নষ্ট করার জন্যই এ হামলা করা হয়েছে। আমরা এর নিন্দা,ঘৃনা ও প্রতিবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here