২৩ ও ২৪ জুলাই লস এঞ্জেলেসে বৈশাখী মেলা

0
58

download (3)আগামী ২৩ ও ২৪ জুলাই লস এঞ্জেলেসে ব্যাপক আয়োজনে ১৫ বারের মতো বৈশাখী মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। লস অ্যাঞ্জেলেস বৈশাখী মেলা কমিটি আয়োজিত সার্বজনীন এই মেলা এবার অন্য বছরের তুলনায় আরো জাঁকজমকপূর্ণ হবে বলে জানিয়েছেন আয়োজকরা। গত ২৮ ও ২৯ মে মেমোরিয়াল ডে উইকেন্ডে এই মেলা অনুষ্ঠিত হবার কথা ছিল।

শবে বরাত, রমজান ও ঈদের জন্য তারিখ পরিবর্তন করা হয়। বাংলাদেশি অধ্যুষিত ভার্জিল মিডল স্কুলে প্রতিদিন বেলা ১২ঃ০০টা থেকে রাত ১১ঃ০০টা পর্যন্ত মেলা চলবে । প্রবাসী শিশু/কিশোরদের মনোজ্ঞ পরিবেশন ছাড়াও প্রবাসী শিল্পীরাও গান পরিবেশন করবেন। এবারের আমন্ত্রিত শিল্পী বাপ্পী মজুমদার, মিতালী কাজল, পার্থ বড়–য়া, কাজী মামুন আজিজ প্রমূখ। অনুষ্ঠান উপস্থাপনা করবেন চ্যানেল আই খ্যাত উপস্থাপিকা মৌসুমী বড়–য়া।

মৌসুমী বড়–য়া ইতোমধ্যে লস অ্যাঞ্জেলেসে এসে পৌঁছেছে। অন্যান্য শিল্পীগণও ২/১ দিনের মধ্যে এসে পৌঁছাবে বলে জানা গেছে। অনুষ্ঠানে কোনো প্রবেশ মূল্য নেই। পর্যাপ্ত পার্কিং এর ব্যবস্থা আছে। এবারের মেলার চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন চৌধুরী। মেলায় যোগদানের জন্য কমিটির পক্ষ থেকে মোঃ আলী খান সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here