বাতিল হয়ে গেল গার্দিওলা-মরিনহোর ‘দ্বৈরথ’

0
19

1310239-28197922-640-360স্পোর্টস ডেস্ক: যদিও প্রীতি ম্যাচ, তবুও হোসে মরিনহো ও পেপ গার্দিওলার দ্বৈরথ বলে কথা! আজকের ম্যানচেস্টার ডার্বি নিয়ে তাই আগ্রহের পারদটা বেশ উঁচুতেই ছিল। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির ম্যাচে দুই কোচকে ডাগআউটে দেখার জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে সমর্থকদের।

খারাপ আবহাওয়ার কারণে বাতিল হয়ে গেছে ম্যানচেস্টার ডার্বি। মৌসুম শুরুর আগে প্রি-সিজন ফ্রেন্ডলি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে সোমবার চীনে মুখোমুখি হওয়ার কথা ছিল দুই ম্যানচেস্টারের। কিন্তু বেরসিক আবহাওয়া সকল আয়োজন কেড়ে নিল।

ছবিঃ সংগৃহীত

দুই দলের সম্মতি নিয়েই ম্যাচটি বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রেড ডেভিলরা ম্যাচটি বাতিলের আনুষ্ঠানিক ঘোষণা জানায়। এর আগে মরিনহো এবং গার্দিওলার কথার লড়াইয়ে বেশ রোমাঞ্চ জাগিয়েছিল প্রি-সিজন ডার্বি ম্যাচটি।

এ মৌসুমে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের দায়িত্ব নিয়েছেন হোসে মরিনহো। আর নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির দায়িত্ব নিয়েছেন পে গার্দিওলা। ইংলিশ প্রিমিয়ার লীগে ম্যানচেস্টার ডার্বি এমনিতেই উত্তেজনা ছড়ায়। এবার সেটা বহুগুণে বেড়ে গেছে দুই কোচের কারণে।

ক্লাব ফুটবলে বর্তমানে এ দু’জন অন্যতম সেরা কোচ। এক সময় তারা স্প্যানিশ লা-লিগায় ছিলেন কঠোর প্রতিদ্বন্দ্বী। গার্দিওলার বার্সেলোনা আর মরিনহো ছিলেন রিয়াল মাদ্রিদে। ডাগআউটের সেই লড়াই লা-লিগা থেকে এখন প্রিমিয়ার লীগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here