ট্রাম্পের স্ত্রীর নগ্ন ছবি প্রকাশ

বর্ণমালা ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলেনিয়ার কয়েকটি নগ্ন ছবি প্রকাশিত হয়েছে। নিউইয়কর্কের রিপাবলিকান ঘেষা দৈনিক ‘নিউইয়র্ক পোস্ট’ ৩১ জুলাই রবিবার এক প্রতিবেদনে এসব ছবি প্রকাশ করেছে।
trump 3
নিউইয়র্ক পোস্ট জানায়, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পরিচয় হওয়ার আগে ১৯৯৫ সালে নিউইয়র্ক শহরের ম্যানহাটন এলাকায় এক ফটোশুটে মেলানিয়া ট্রাম্পের এসব ছবি তোলা হয়। ছবিগুলোর কয়েকটি প্রাপ্তবয়স্ক পুরুষদের ফরাসি সাময়িকীতে ‘ম্যাক্সে ম্যাগাজিন’-এ প্রকাশিত হয়। পরে আর কোথাও এসব ছবি প্রকাশ হয়নি।(অতিরিক্ত নগ্নতার জন্য আমরা এই ছবি এখানে দেইনি)।

প্রতিবেদনে প্রকাশিত ছবিতে মেলানিয়া ট্রাম্পকে সমকামী নারীর ভূমিকায় দেখা যায়। স্ক্যান্ডেনেভিয়ার অপর মডেল এমা এরিকসনের সঙ্গে দেখা যায় মেলানিয়াকে।

নিউইয়র্ক পোস্ট জানায়, নির্দিষ্ট ফটোশুটের সময় মেলানিয়ার বয়স ছিল ২৫ এবং তিনি মেলানিয়া কেনস নামে পরিচিত ছিলেন। ছবির ফটোশুtrump2222222222টে একজন পেশাদারের মতোই আচরণ ছিল মেলানিয়া ট্রাম্পের।

মেলানিয়ার নগ্ন ছবি প্রকাশ সম্পর্কে জানতে চাইলে ডোনাল্ড ট্রাম্প নিউইয়র্ক পোস্টকে বলেন, তাঁর সঙ্গে পরিচয়ের আগেই ইউরোপীয় সাময়িকীর জন্য মেলানিয়ার এ সব ছবি তোলা হয়। ওই সময় এমন ছবি ছিল ‘ফ্যাশনেবল’ ও সাধারণ বিষয়।

ডোনাল্ড ট্রাম্প আরো বলেন, অন্যতম সফল মডেলদের একজন মেলানিয়া। সে অনেক ফটোশুটে অংশ নিয়েছে, যার মধ্যে ছিল সাময়িকীর প্রচ্ছদের জন্য।

১৯৯৮ সালে এক পার্টিতে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পরিচয় হয় মেলানিয়ার। ২০০৫ সালে তাঁরা বিয়ে করেন।

বর্তমানে ৪৬ বছর বয়সী মেলানিয়ার ছেলে ব্যারনের বয়স ১০ বছর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here