‘হিলারি প্রেসিডেন্ট হলে যুক্তরাষ্ট্র ধ্বংস করে ফেলবেন’

0
96

HIllary-Trumpআন্তর্জাতিক ডেস্ক: আসন্ন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনকে কেন্দ্র করে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বিভিন্ন অঙ্গরাজ্যে প্রচারণা চালানোর সময় হিলারি ক্লিনটনকে হেয় করে আক্রমণাত্মক ভাষায় কথা বলে সমর্থকদের উজ্জীবিত রাখার চেষ্টা চালাচ্ছেন। দেশটির আইওয়া অঙ্গরাজ্যে শুক্রবার (৫ আগস্ট) এক নির্বাচনী প্রচারণার র‌্যালিতে অংশ নিয়ে ডোনাল্ড ট্রাম্প বলেছেন হিলারি ক্লিনটন দুর্নীতির রানি। তিনি যদি দেশের প্রেসিডেন্ট হন, তবে দেশ ধ্বংস করে ফেলবেন।

ট্রাম্প বলেন, আমরা এখন দুর্নীতির রানি হিলারিকে নিয়ে কথা বলতে যাচ্ছি। তিনি প্রেসিডেন্ট হন, তাহলে যুক্তরাষ্ট্র সন্ত্রাসবাদী রাষ্ট্রে পরিণত হবে, দেশ সমস্যার মধ্যে পতিত হবে। মুহূর্তের মধ্যে দেশ ধ্বংসস্তুপে পরিণত হবে। হিলারি মানসিকভাবে বিপর্যস্ত, ভারসাম্যহীন বলেও মন্তব্য করেন মুসলিমবিদ্বেষী ও বিতর্কিত এই মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী। এর আগে একই দিন উইসকনসিন রাজ্যে হিলারি ক্লিনটনকে দৈত্য হিসেবে আখ্যায়িত করেন ডোনাল্ড ট্রাম্প।

তিনি বলেন, একদিক দিয়ে হিলারি ক্লিনটন দৈত্য। অপরদিক থেকে তিনি একজন দুর্বল মানুষ। হিলারি ক্লিনটনের প্রেসিডেন্ট হওয়ার যোগ্যতা নেই বলে ঘোষণা করে ডোনাল্ড ট্রাম্প বলেন, হিলারি ক্লিনটন একটি দুর্যোগ। তিনি আমাদের দেশের জন্য ক্ষতিকর। আমরা সেই ক্ষতি হতে দিতে পারি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here