নক্ষত্রের ফুল গানের অনুষ্ঠান সম্প্রচার হচ্ছে এটিএন বাংলায়

0
63

বর্ণমালা ডেস্ক:  সাবিনা ইয়াসমীন, সৈয়দ আব্দুল হাদী, এন্ড্রু কিশোর, সুবীর নন্দী এবং ভারতের শুভমিতা ব্যাণার্জী- এই পাঁচ coverতারকাশিল্পীর পরিবেশনায় বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘নক্ষত্রের ফুল’ প্রচারিত হবে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায় আগামী ৬ অক্টোবর (বৃহষ্পতিবার) বাংলাদেশ সময় রাত ১০-৫৫ মিনিটে (নিউ ইয়র্ক সময় বেলা ১২-৫৫ মিনিট)। অনুষ্ঠানটি পুনঃপ্রচার হবে বাংলাদেশ সময় ৯ অক্টোবর সকাল ৮টা ২০ মিনিটে এবং নিউইয়র্ক সময় ৮ অক্টোবর (শনিবার) রাত ১০টা ২০ মিনিটে।
গানগুলোর কথা লিখেছেন নিউ ইয়র্ক প্রবাসী সাংবাদিক দর্পণ কবীর। সুর করেছেন এস এম শামীম এবং সঙ্গীত পরিচালনায় ছিলেন শেখ সাদী খান।

কক্সবাজারের বালুকাবেলা এবং মনোরম লোকেশনে চিত্রায়িত গানের দৃশ্যচিত্রে অভিনয় করেছেন বেশ কয়েকজন চিত্র নায়ক, চিত্রনায়িকা, মডেল এবং অভিনয়শিল্পী। তারা হলেন চিত্রনায়ক আশিক চৌধুরী, ফাহিম চৌধুরী, চিত্রনায়িকা অঞ্জলী, তানিয়া রীতু, দোলন, মডেল এবং অভিনয়শিল্পী অবিদ রেহান, রেশমী রেশমা, মেহজাবিন জেরিন, আশিষ এবং জিদান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন বিশিষ্ট উপস্থাপিকা মুনমুন।

দর্পণ কবীরের প্রযোজনায় নক্ষত্রের ফুল অনুষ্ঠানের চিত্রনাট্য রচনা এবং পরিচালনা করেছেন সাঈদ তারেক। কারিগরী সহযোগীতা প্রদান করেছে এটিএন বাংলা এবং স্টার এন্টারটেইনমেন্ট ইন্টারন্যাশনাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here