মিশিগান যুবলীগ সিলেটের চার কৃতি সন্তানকে সংবর্ধনা জানালো

0
278

মিশিগান: যুক্তরাষ্ট্র সফররত বৃহত্তর সিলেটের চার কৃতিসন্তানকে সংবর্ধনা জানিয়েছেন মিশিগান স্টেট যুবলীগ। গত ২৫ সেপ্টেম্বর রবিবার দুপুরে হ্যামেট্রামিক সিটির কাবাব হাউসে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহ্ববায়ক নুরুল হুদা চপল ও সুনামগঞ্জ জেলা চেম্বার অব কমার্সের সহ সভাপতি michigan-jubo-l00সুজিব রঞ্জন দাসের সম্মানে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠান মিশিগান স্টেট যুবলীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদের সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মিশিগান আওয়ামী লীগের সভাপতি খলকুর রহমান,বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন বাঙ্গালী, নিউইয়র্ক সিটি আওয়মী লীগের সহ সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন, বীরমুক্তিযোদ্ধা অমিনেষ বড়ূয়া,মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, যুগ্ন সম্পাদক আনিছুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া প্রমুখ।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এবাদুর রহমান এবং বাইবেল পাঠ করেন মিশিগান স্টেট যুবলীগের সিনিয়র সদস্য এলিও বৈরাগী। অনুষ্টানে সংবর্ধিত অতিথিদের সম্মাননা ত্রেুষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানান মিশিগান স্টেট যুবলীগ। শত ব্যস্ততার মাঝে সংবর্ধনা অনুষ্টানে যোগ দেয়ার জন্য মিশিগান স্টেট যুবলীগ সাধারণ সম্পাদক আমন্ত্রিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জানান।

সংবর্ধিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে মিশিগান স্টেট যুবলীগের প্রতি ধন্যবাদ জানিয়ে তারা বলেন প্রবাসের মাটিতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মিশিগান স্টেট যুবলীগ গুরত্বপূর্ণ ভুমিকা পালন করছে। তারা বলেন, যুক্তরাষ্ট্র যুবলীগের আহ্ববায়ক এ.কে.এম তারিকুল হায়দার চৌধুরী ও যুগ্ন আহ্ববায়ক বাহার খন্দকার সবুজ সহ যুক্তরাষ্ট্র যুবলীগকে ধন্যবাদ জানান। মিশিগানে সম্মেলনের মাধেমে মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমনকে সভাপতি ও শাহিদুর রহমান চৌধুরী জাবেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় মিশিগান স্টেট যুবলীগ যুক্তরাষ্ট্রের আওয়ামী যুবলীগের রাজনীতিকে আরও বেগবান করবে বলেই বিশ্বাস করেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here