নিউইয়র্ক বাংলাদেশ কমিউনিটি নেতা রফিকুল ইসলাম ডালিমের পিতৃবিয়োগ

0
67

11152016_08_dalim_father-247x300নিউইয়র্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম যুক্তরাষ্ট্রের সাবেক সাধারন সম্পাদক ও বাংলাদেশ সোসাইটি নিউইয়র্ক ইনকের অন্যতম নেতা একেএম রফিকুল ইসলাম ডালিমের পিতা, খিলগাঁও (মতিঝিল এলাকার) অতি পরিচিত মুখ, বিশিষ্ট সমাজ সেবক ইঞ্জিনিয়ার আলহাজ্ব মজিবর রহমান সাহেব গত ৬ নভেম্বর রবিবার ভোর রাতে ঢাকাস্থ বারডেম হাসপাতালের ইব্রাহিম কার্ডিয়াক ভবনে জীবনের শেষ নিশ্বাষ ত্যাগ করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। সমাজে সুপ্রতিষ্ঠিত সন্তানদের মাঝে নিউইয়কের্র সুপরিচিত রফিকুল ইসলাম ডালিম সবার বড় এছাড়া তিন ছেলে ও দুই মেয়ে মোট পাঁচ সন্তান তাদের পরিবার পরিজন নিয়ে নিউইয়র্ক ও ক্যালিফোর্নিয়াতে বসবাস করেছেন। বাকী তিন মেয়ে স্বামী সংসার নিয়ে বাংলাদেশে অবস্থান করছেন। মোট ৮ সন্তানের জনক ইঞ্জিনিয়ার মজিবর রহমান সাহেব সরকারী চাকুরীর সুবাদে দীর্ঘদিন ইরান ও সৌদি আরব প্রবাসী ছিলেন। গত ৯ নভেম্বর ঢাকার গোড়ান মসজিদে বাদ জোহর তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয় এবং সেইদিন বাদ আছর গ্রামের বাড়তি কিশোরগঞ্জের গফরগাঁয়ে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। মরহুম মজিবর রহমান সাহেবের বিদেয়ী আত্মার শান্তি তথা রুহের মাগফেরাত কামনা করে নিউইয়র্কে বিভিন্ন সংগঠন শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম, নিউইয়র্ক ষ্টেট বিএনপি, বাংলাদেশ সোসাইটি নিউইর্য়ক ইনকের নেতৃবৃন্দরা আলাদা বিবৃতিতে তাদের শোক প্রকাশ করেন। মরহুমের সকল গুনাহ মাফ করে মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন সেই দোয়া করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here