জ্যামাইকা-বাংলাদেশ সোসাইটি’র নতুন কমিটি গঠিত

উজ্জল সভাপতি পনু: নির্বাচিত সাইফুল সা. সম্পাদক

নিউইয়র্ক (ইউএনএ): জ্যামাইকা-বাংলাদেশ সোসাইটি’র সাধারণ সভায় নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে বাহলুর সৈয়দ উজ্জল সভাপতি পদে পুনরায় নির্বাচিত এবং নতুন সাইকুল ইসলাম সাধারণ নির্বাচিত হয়েছেন। সংগঠনের সাধারণ সভায় সম্পূর্ণ গণuzzal-with-officialতান্ত্রিক পদ্ধতিতে উপস্থিত জ্যামাইকাবাসীদের প্রস্তাব আর সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের (২০১৭-২০১৮) জন্য নতুন কমিটি গঠন করা হয়।

সিটির জ্যামাইকার হিলসাইড এভিনিউস্থ স্টার কাবাব রেষ্টুরেন্টে গত ২০ নভেম্বর রোববার সন্ধ্যায় অনুষ্ঠিত জ্যামাইকা-বাংলাদেশ সোসাইটি’র সাধারণ সভায় সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি বাহলুর সৈয়দ উজ্জল। সভা পরিচালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুল বাসিত খান বুলবুল। সভায় নিউইয়র্কেও কুইন্স বরোর জ্যমাইকায় বসবাসকারী বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন। খবর ইউএনএ’র।

সভায় গঠিত নতুন কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সহ সাধারণ সম্পাদক আহনাফ আলম ও হায়দার আলী দেলোয়ার এবং কোষাধ্যক্ষ মাহবুব রহমান। সভার সিদ্ধান্ত মোতাবেক সভায় গঠিত সমন্বয় কমিটি নতুন কর্মকর্তাদের সাথে পরামর্শ মোতাবেক অবিলম্বে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। সমন্বয় কমিটির কর্মকর্তারা হলেন- জহিরুল ইসলাম, আব্দুল বাসিত খান বুলবুল, সাবুল উদ্দিন, জাহাঙ্গীর আলম ও শাহীন খান।

জ্যমাইকা-বাংলাদেশ সোসাইটির সভাপতি বাহলুল সৈয়দ উজ্জল ইউএনএ প্রতিনিধিকে জানান, নতুন উদ্যোগে এবার নতুন কমিটি গঠন এবং প্রবাসী বাংলাদেশীদের কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়েছে সাধারণ সভায়। তিনি বলেন, শুধু মেলা আর বিনোদন নয়, কমিউনিটির উন্নয়ন সহ নানা সমস্যা মোকাবেলায় মূলধারার সাথে যোগাযোগ করে সকল সমস্যার সমাধানে প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হবে। এজন্য তিনি সকল মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here