ফ্লোরিডা আওয়ামী লীগ ও ষ্টেট যুবলীগের বিজয় দিবস উদযাপন

0
114

12172016_14_florida_alফ্লোরিডা: যথাযোগ্য মর্য্যাদা ও আনন্দ উৎসবের মধ্য দিয়ে যৌথ ভাবে বিজয় দিবস উদযাপন করেছে ফ্লোরিডা আওয়ামী লীগ ও ফ্লোরিডা ষ্টেট যুবলীগ। বিজয়ের ৪৫তম দিবস উপলক্ষে গত ১৬ ডিসেম্বর শুক্রবার ফ্লোরিডার ওয়েষ্ট পামবীচ শহরের ফ্লেবার অব ইন্ডিয়া রেষ্টুরেন্টে ফ্লোরিডা আওয়ামী লীগ ও ষ্টেট যুবলীগের যৌথ উদ্যেগে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন ফ্লোরিডা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান এবং সভা পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব টিপু। সভার শুরুতেই জাতীয় সঙ্গীত পরিবেশনা এবং পবিত্র কোরান থেকে পাঠ করনে মোহাম্মদ সালাউদ্দীন ও পবিত্র গীতা থেকে পাঠ করেন দপ্তর সম্পাদক উত্তম দে।

বিজয় দিবসের আলোচনা সভায় অংশগ্রহন করেন আওয়ামী লীগ সহ সভাপতি হাসান জাহাঙ্গীর, সাধারন সম্পাদক এম রহমান জহির, সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম, তাজউদ্দীন, ফ্লোরিডা ষ্টেট যুবলীগ সভাপতি আওয়াল দেওয়ান, সহ সভাপতি আলী আক্কাস, নজরুল ইসলাম মান্না, এস আই হাবিব আ্যানী, হারুন চৌধুরী, সহ সাধারন সম্পাদক মোহাম্মদ খোরশেদ, আওয়ামী লীগ দপ্তর সম্পাদক উত্তম দে, প্রধান উপদেষ্টা আমির আলী, উপদেষ্টা আবদুল ওয়াহেদ মাহফুজ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব চিত্রা সুলতানা প্রমুখ। সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার সিনিয়র সহ সভাপতি এবিএম গোলাম মোস্তফা।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এই পর্বে দেশাতœবোধক গান পরিবেশন করে বাবু, সালাউদ্দীন, রফিকুল ইসলাম সহ আরো অনেকে। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম। সবশেষে ফ্লোরিডা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম রহমান জহির ও ফ্লোরিডা ষ্টেট যুবলীগ সভাপতি আওয়াল দেওয়ান সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here