কাউন্সিল মেম্বর প্রার্থী ম্যারী সিলভারের জন্য ফান্ড রেইজিং

0
253

mary-silver-2016-fundইউএনএ (নিউইয়র্ক): নিউইয়র্ক সিটি কা্রউন্সিল নির্বাচনে ডিষ্ট্রিক্ট-২ আসন থেকে আগামী নির্বাচনে কাউন্সিল মেম্বার পদপ্রার্থী এটর্নী ম্যারি সিলভারের সম্মানে প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে ফান্ড রেইজিং ডিনার অনুষ্ঠিত হয়েছে।

সিটির জামাইকার হিলসাইড এভিনিউস্থ তাজমহল পার্টি হলে গত ১৮ ডিসেম্বর রোববার সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহ্বায়ক নাসির আলী খান পল। অনুষ্ঠানে ম্যারি সিলভারের স্বামী, কমিউনিটির পরিচিত মুখ এটর্নী প্যারি ডি সিলভার ছাড়াও অন্যান্যের শুভেচ্ছা বক্তব্য রাখেন স্থানীয় কাউন্সিলম্যান ররি ল্যান্সম্যান, মূলধারার রাজনীতিক মোর্শেদ আলম, সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশনের সিইও আবু তাহের, সাপ্তাহিক আজকাল-এর প্রধান সম্পাদক ও জেবিবিএ নিউইয়র্ক-এর সভাপতি জাকারিয়া মাসুদ জিকো, মূলধারার রাজনীতিক আব্দুস শহীদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট এডভোকেট এন মজুমদার, মুক্তিযোদ্ধা নাজমুল ইসলাম, আয়োজক কমিটির প্রধান সমন্বয়কারী শাহ নেওয়াজ, সমন্বয়কারী এএফ মিসবাহউজ্জামান প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন আশরাফুল হাসান বুলবুল। খবর ইউএনএ’র।
অনুষ্ঠানে কাউন্সিল মেম্বার পদপ্রার্থী ম্যারি সিলভারকে কমিউনিটির পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো এবং সিলভার দম্পতির তিন কন্যার মধ্যে অনুষ্ঠানে উপস্থিত দুই কন্যাকে পরিচয় করিয়ে দেয় হয়। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন কাশিশ শামসী।
অনুষ্ঠানে এটর্নী ম্যারী সিলভার তার বক্তব্যে তার সম্মানে আয়োজিত ফান্ড রেইজিং সহ বাংলাদেশী কমিউনিটির কর্মকান্ড ও খাবারের প্রশংসা করে বলেন, বাংলাদেশী-আমেরিকানরা নানা কর্মকান্ডের মাধ্যমে তাদের কৃষ্টি-কালচার ধরে রাখছে বলেই কমিউনিটির পরিধি বাড়ছে। নিউইয়র্ক সিটিতে বাংলাদেশী কমিউনিটি একটি অগ্রসরমান গর্বিত কমিউনিটি।
এটর্নী ম্যারী সিলভার বলেন, একজন নতুন প্রার্থী হিসেবে সিটি প্রশাসনে অফিসিয়াল ইলেক্ট হওয়া সহজ নয়। তারপরও জনগণের সেবার কথা ভেবে বিশেষ করে সিটিতে ভালো স্কুল আর নিরাপদ আবাস গড়ে তোলাই আমার মূল লক্ষ্য। তিনি বলেন, আমরা ডেমোক্র্যাট বা রিপাবলিকান ভ্যালু নয় আমেরিকান ভ্যালু ফলো করতে চাই। ফ্যামিলি ভ্যালু আমেরিকান ড্রিমগুলোর অন্যতম। এজন্য ডেমেক্র্যাট ও রিপাবলিকানকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমার সবার লক্ষ্য এক নিউইয়র্ক সিটি, এক ফ্যামিলি, এক কমিউনিটি। তিনি আরো বলেন, আমেরিকা সবসময় গ্রেট, আমেরিকাকে গ্রেটার করতে হবে। প্রসঙ্গত তিনি নাসির আলী খান পল সহ একাধিক বাংলাদেশী-আমেরিকানদের প্রশংসা এবং তারা সিলভার পরিবারের বন্ধুর মতো বলে উল্লেখ করে বলেন, এটর্নী পেরী ডি সিলভার আমাদের বন্ধু নন, পরিবারের সদস্য।
অনুষ্ঠানে নাসির আলী খান পল বলেন, আমি রিপাবলিকান। প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে সমর্থন করেছি। এবার সিটি কাউন্সিলে ডেমোক্র্যাটিক প্রার্থীকে সমর্থন করছি। এটাই আমেরিকান রাজনীতির সৌন্দর্য। তিনি বলেন, সিলভার পরিবারের সাথে আমাদের দীর্ঘদিনের সম্পর্ক। অনুষ্ঠানে বিশিষ্ট সংগঠনের নেতৃবৃন্দ সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ সপরিবারে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here