নিউইয়র্কে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতির চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ মোট ভোটার ৪৯২ জন : দু’প্যানেলে লড়াইর সম্ভাবনা

0
223

biswanath_probashi_kallan_samity_1ইউএসএনিউজঅনলাইন.কম : বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র ভোটার তালিকা চ’ড়ান্ত হয়েছে। নতুন সদস্য হওয়ার সর্বশেষ সময় সীমা ছিল গত ২৫ ডিসেম্বর রোববার সন্ধ্যে ৮ টা পর্যন্ত। এদিন রাতে ব্রঙ্কসের ক্যাসেলহিলে মার্কস হোম কেয়ার অফিসে ভোটার তালিকা চ’ড়ান্ত করে নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার ইফতেখার সিরাজ দেশে অবস্থান করায় নির্বাচন কমিশনার খলিলুর রহমান মাস্টার ও চমক আলী ভোটার তালিকা চ’ড়ান্ত করেন।

নির্বাচন কমিশনার খলিলুর রহমান মাস্টার জানান, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র নতুন সদস্য হয়েছেন ৪৭৪ জন এবং আজীবন সদস্য হয়েছেন ১৮ জন। এতে সর্বমোট ভোটার হয়েছেন ৪৯২ জন।

এসময় বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র সভাপতি মখন মিয়া, সাধারণ সম্পাদক লিটন এমজি শাহরিয়ার, সমিতির উপদেষ্টা ছালিক সিকদার, আলমাছ আলী, মোহাম্মদ এহিয়া মেন্দী, রফিক আহমেদ, আবদুল কাদের রানা, আতাউল গনি আসাদ, সেবুল খান মাহবুব, তফিকুর রহমান ফারুক, মো: আবদুল হাই, আজাদুর রহমান, আবুল আলম, মাওলানা শিহাব উদ্দিন আহমেদ, কবির উদ্দিন ফারুক, মাওলানা হাবিবুর রহমান, নজরুল ইসলাম, লোকমান আহমেদ, আবদুল মনাফ, লিয়াকত আলী, আমিরুল ইসলাম হিরন, হাজি মনির আদমেদ সহ বর্তমান ও সাবেক কর্মকর্তাসহ বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।
জানা যায়, নির্বাচনের তারিখ এখনো ঘোষণা না হলেও দু’প্যানেলে লড়াইর সম্ভাবনা রয়েছে বলে সংশ্লিষ্টরা জানান। বর্তমান কমিটি একটি প্যানেল এবং কমিটির বাইর থেকে আরেকটি প্যানেল গঠনের তোরজোড় চলছে বলে জানা গেছে। মুরুব্বিরা অবশ্য সমঝোতার মাধ্যমে কমিটি গঠনের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে ভিন্ন ভিন্ন সূত্র জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here