মায়ের জানাযা শেষে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ড.সিদ্দিকুর রহমানের

01062017_11_dr_siddiqur_rahmanআব্দুল হামিদ : নিউইয়র্ক: যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের মায়ের প্রথম জানাজা বালুয়াহাট স্কুল মাঠে ২য় জানাজা নিজ বাড়িতে অনুষ্ঠিত হয় ,পরে পারিবারিক কবরস্থানে দাপন সম্পন্ন হয়।

মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন উনার আম্মা কে জান্নাতুল ফেরদৌস দান করেন আমিন.এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি | যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের মা বেগম সামিনা খাতুন (১০০) গত মঙ্গলবার রাত ৮টার দিকে বগুড়া জেলার সোনাতলা উপজেলায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন . মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়,মন্ত্রীসভার সদস্য, জাতীয় সংসদ সদস্য, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, যুক্তরাষ্ট্রে বাংলাদেশের রাষ্ট্রদূত জিয়া উদ্দীন, জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন, নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল শামীম আহসান, নিউইয়র্ক, নিউজার্সি, জর্জিয়া, ওয়াশিংটনসহ আমেরিকার বিভিন্ন স্ট্রেটের বাংলাদেশ কমিউনিটির নেত্রীবৃন্দ ৷ এছাড়াও পৃথক পৃথক বিবৃতিতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের মা বেগম সামিনা খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সমতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা করেছেন যুক্তরাষ্ট্রস্থ সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদের সভাপতি শিশু সাহিত্যিক হাসানুর রহমান ও সাধারণ সম্পাদক সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, নিউইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান গণী ও সাধারণ সম্পাদক সুহাস বড়ুয়া, সেন্টাল ফ্লোরিডা মেট্রোপলিটন মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান মিলন ও সাধারণ সম্পাদক আলো আহমেদ, আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সিনিয়র সহ-সভাপতি দেওয়ান শাহেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক নূরে আলম জিকু এবং জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আনোয়ার হোসেন লিটন ও সাধারণ সম্পাদক শামসুউদ্দিন আহমেদ শামীম ৷ এছাড়াও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বিশ্বের বিভিন্ন দেশের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যক্তিগতভাবে সমবেদনা জানিয়েছেন ৷ অনেকে তাকে মোবাইল ফোনে ও সরাসরি দেখা করে গভীর শোক প্রকাশ করেন ৷

এক বিবৃতিতে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন । তিনি মরহুমা মায়ের মাগফেরাত কামনায় ও শোক প্রকাশে সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান ৷ এদিকে মরহুমার প্রবাসী পূত্র ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান গত বুধবার নিউইয়র্ক থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছিলেন তারা বুধবার রাতে স্বপরিবারে ঢাকায় অবতরণ করেন বলে জানা গেছে। পরদিন বিকেলে সোনাতলা উপজেলার বালুয়াহাট ও পাতিলাচুড়ায় দুই দফা জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here