সিএনএনও ট্রাম্পের কাছে মিথ্যাচারী!

0
98

233529Trump_kalerkantho_picআন্তর্জাতিক ডেস্ক: প্রেসিডেন্ট হিসাবে নির্বাচিত হয়ে এই প্রথমবার সাংবাদিক সম্মেলন করলেন ডোনাল্ড ট্রাম্প। আর ‘‌ওপেনিং ইনিংস’‌-এ বিস্ফোরক মেজাজে দেখা গেল তাঁকে।

বিদেশি শক্তির পাশাপাশি খোদ আমেরিকার গোয়েন্দা সংস্থার বিরুদ্ধেই তোপ দাগলেন ট্রাম্প। তাঁর অভিযোগ, তাকে যৌন কেলেঙ্কারিতে ফেলার মতো তথ্য হাতে আছে বলে রাশিয়া পরোক্ষে যে হুমকি দিয়েছে, সেটা হয়তো মার্কিন গোয়েন্দা সংস্থাগুলোই ফাঁস করেছে।

ট্রাম্প বলেন, ‘‌আমার বিরুদ্ধে অভিযোগ ফাঁস করার পেছনে যদি গোয়েন্দা সংস্থাগুলোই দায়ী হয়, তাহলে তাদের সুনামের ওপরে ‌বড় ধরনের কালির দাগ‌‌ পড়ে যাবে। ’‌ কয়েকদিন আগেই মার্কিন সংবাদমাধ্যমের একাংশ অভিযোগ করেছিল, আমেরিকায় ভোট চলাকালীন ট্রাম্প রাশিয়ার সঙ্গে যোগাযোগ রেখেছেন। এবং তাঁর কিছু অশ্লীল ভিডিও রাশিয়ার সংগ্রহে আছে।

মার্কিন গোয়েন্দা সংস্থাগুলো এসব তথ্যকে বেশ গুরুত্ব দিয়েই ট্রাম্পের সামনে তুলে ধরেছিল। পাশাপাশি তা ফাঁস হয়েছিল সংবাদমাধ্যমেও। তাতেই বেজায় চটেছেন ট্রাম্প। আর এই ইস্যুতে সংবাদ পরিবেশন করার জন্য তিনি নিশানা করেন দুই আন্তর্জাতিক সংবাদমাধ্যম বাজফিড এবং সিএনএনের উদ্দেশে। ট্রাম্প বলেন, ‘‌এই ধরনের মিথ্যা তথ্য নাৎসি আমলের জার্মানিতেই হত। বিষয়টা অত্যন্ত কুরুচিকর বিষয়। জনগণের কাছে মিথ্যা তথ্য দেওয়া হয়েছে। ’‌

সূত্র: আজকাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here