লস অ্যাঞ্জেলেসে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

0
203

unnamed-(1)নিউইয়র্ক: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি দোকান কর্মচারি নিহত হয়েছেন। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় মঙ্গলবার ভোর চারটা এবং বাংলাদেশ সময় সোমবার বিকেল তিনটায় এ ঘটনাটি ঘটে। এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।

লস অ্যাঞ্জেলেস প্রবাসী তুহিন জানান, লিটল বাংলাদেশ নামক এলাকা সংলগ্ন ভারমন্ট ষ্ট্রিট ও লস ফেলিজের সন্নিকটে শেভরন গ্যাস স্টেশনে কাজ করতে বাংলাদেশি মিজানুর রহমান (৩৩)। মঙ্গলবার ভোর চারটার দিকে এক কৃষ্ণাঙ্গ যুবক দোকানে প্রবেশ করে ক্যাশবাক্স থেকে নগদ অর্থ হাতিয়ে নেয়। মিজানুর স্বেচ্ছায় সমস্ত অর্থ দিলেও কৃষ্ণাঙ্গ যুবকটি চলে যাওয়ার সময় তাকে উদ্দেশ্য করে কয়েক রাউন্ড গুলি চালালে ঘটনাস্থলেই মিজানুর নিহত হন। মিজানুর রহমানের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে’র চৌধুরী পাড়ায়। তিন বছর আগে লেখাপড়ার করার উদ্দেশ্যে ছাত্র ভিসা নিয়ে ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেসে এসেছিলেন মিজানুর।

মিজানুরের অকাল মৃত্যুতে লস অ্যাঞ্জেলেসের স্থানীয় বাংলাদেশিদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। বাংলাদেশ কনস্যুলেটের সঙ্গে যোগাযোগের মাধ্যমে মিজানুরের মরদেহ দেশে পাঠানোর জন্য চেষ্টা চালাচ্ছেন স্থানীয় প্রবাসীরা। শিঘ্রই তার দেশে পাঠানো হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here