মিলানে বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

0
165

081448Untitled-1_copyমিলান: ইতালির মিলানে মিলান কেন্দ্রীয় জামে মসজিদের সার্বিক তত্ত্বাবধানে দারুল হিকমাহ একাডেমির বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ,পুরস্কার বিতরণ ও অভিভাবকদের সম্মানে প্রীতিভোজ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

কেন্দ্রীয় মসজিদের খতিব হাফিজুল ইসলামের সভাপতিত্বে একাডেমির শিক্ষক জিয়াউল করিমের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে একাডেমির শিক্ষার্থীরা কোরআন তেলাওয়াত,হাদিস বর্ণণা, ইসলামীক সংগীত পরিবেশন করে। একাডেমির সার্বিক আলোচনা করেন এবং শিক্ষকদের পরিচয় করিয়ে দেন একাডেমির অধ্যক্ষ মাওলানা জোনাইদ সোবহান। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক আবু নাসের বাহার, অভিভাবকদের মধ্যে নাজমুল কবির জামান,লিয়াকত খান, তুহিন মাহমুদ।

আলোচনা শেষে পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র/ছাত্রীদের ফলাফল প্রকাশ এবং সনদপত্র ও পুরুষ্কার বিতরণ করেন একাডেমির শিক্ষক মণ্ডলী এবং অভিভাবক বৃন্দ।

উল্লেখ প্রবাসে বেড়ে ওঠা শিশু কিশোরদের ইসলামিক শিক্ষায় আলোকিত করার জন্য এই একাডেমি প্রায় এক যুগ থেকে তাদের কার্য্যক্রম চালিয়ে আসছে। এই একাডেমির অধীনে ৭ টি ক্লাসে প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী সপ্তায়ে একদিন করে ক্লাসে অংশগ্রহণ করে। বিনা শ্রমে প্রায় ১৫ জন শিক্ষক প্রবাসের কর্মব্যস্ততার মধ্যে এই একাডেমিতে শিক্ষকতা করে আসছেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একাডেমির সকল শিক্ষার্থী অভিভাবক বৃন্দ ও কমিউনিটি,রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here