সৌদিআরব প্রবাসীর কন্যাকে অপহরণ, ধামাচাপার চেষ্টা

0
62

01272017_06_MASUMA-300x159সৌদি আরব : মেয়েকে না পেয়ে সৌদি আরব প্রবাসী মনির উদ্দিন কান্নায় ভেঙ্গে পড়েন। গত দশ দিনে মেয়ে মাসুমা উদ্ধার না হওয়ায় প্রবাসী সাংবাদিকদের মাধ্যমে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, প্রবাসী কল্যাণ মন্ত্রী, জেলা প্রশাসক, কানাইঘাট থানার কর্মকর্তা, চেয়ারম্যান এবং ইউপি মেম্বারসহ সকলের কাছে মেয়েকে উদ্ধারে সহযোগিতার দাবী জানান সৌদি প্রবাসী মনির উদ্দিন।

মনিরউদ্দীন জানান, গত ১৬ জানুয়ারী সিলেটের কানাইঘাট থানার গাজীপুর গ্রামের সৌদিআরব প্রবাসী মনির উদ্দিনের নাবালিকা মেয়ে মাসুমা বেগম(১৫) অপহরণ হয় । মাসুমা সিলেটের কানাইঘাট থানার সুরমা স্কুলের নবম শ্রেনির ছাত্রী।

ঐ দিন রাত ১২ টার পর পাশের বাড়ির রাজা মিয়ার ছেলে জাবের ৫/৬ জন সন্ত্রাসী এনে মনির উদ্দিনের স্ত্রী দিলারা বেগমকে মারধর করে মেয়ে মাসুমা বেগমকে জোরপূর্বক তুলে নীয়ে যায় । প্রবাসী মনির উদ্দিনের স্ত্রীর চীৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন ।

ঘটনার পরের দিন সকালে প্রবাসী মনির উদ্দিনের স্ত্রী বাদী হয়ে কানাইঘাট থানায় জাবের এর নামে অপহরণের অভিযোগ একটি মামলা দায়ের করেন। মামলা নাম্বার ৩০৭ । পুলিশ মামলাটি আমলে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে এলাকার চেয়ারম্যান ও মেম্বার বিষয়টি তারা সমাধান করবে বলে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।

ঘটনার দুদিন পর থেকে জাবের মামলা তুলে নিতে প্রবাসী মনিরের স্ত্রী দিলারাকে হুমকি দিচ্ছেন । এমনকি মামলা তুলে না নিলে মেয়ে মাসুমা বেগমকে মেরে ফেলার হুমকি দিচ্ছেন। অপহরণের প্রায় দশ দিন হলেও পুলিশ এখন পর্যন্ত স্কুল ছাত্রী মাসুমা বেগমকে উদ্ধার করতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here