সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে নিউইয়র্ক স্টেট আ’লীগের শোক

 

নিউইunnamedয়র্ক: বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও অভিজ্ঞ পারলামেন্টারিয়ান সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ। ৪টা ফেব্রুয়ারী ২০১৭ রবিবার বাংলাদেশ সময় ভোর রাত ৪টা ২৪ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি রক্তে হিমোগ্লোবিন স্বল্পতাজনিত অসুস্থতায় ভুগছিলেন এবং গত শুক্রবার অসুস্থ হয়ে পড়লে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়।

এক শোক বিবৃতিতে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষে সংগঠনের সভাপতি মুজিবুর রহমান মিঞা ও সাধারণ সম্পাদক শাহীন আজমল জানান সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে এক শূন্যতার সৃষ্টি হয়েছে, যা সহজে পুরন হবার নয়। নেতৃবৃন্দ এই বর্ষীয়ান নেতার আত্মার শান্তি কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

১৯৯৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদ বিষয়ক উপদেষ্টার দায়িত্বে ছিলেন প্রবীণ নেতা সুরঞ্জিত সেনগুপ্ত। ২০০৮ সালে আওয়ামী লীগ দ্বিতীয়বারের মতো ক্ষমতায় আসার পর তিনি রেলমন্ত্রী হন। বর্তমানে তিনি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য।- বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here