টুইট বিনিময়ে ‘ভ্যালেন্টাইনস ডে’ উদযাপন করলেন ওবামা দম্পতি

0
115

034645-আন্তর্জাতিক ডেস্ক: ভালোবাসার মানুষ কখনও পুরনো হয় না। বছরের পর বছর দাম্পত্য জীবন পার করেও তারা একে অন্যের কাছে রয়ে যান সমান আকর্ষণীয়। সদ্যবিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ওবামা দম্পতির ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। আর সেটা তারা নিজেরাই জানালেন ভালোবাসা দিবসের টুইটে।

ভালোবাসা দিবসে মিশেল ওবামার টুইটখবরে বলা হয়, ভ্যালেন্টাইনস ডে বা ভালোবাসা দিবসে মার্কিন স্থানীয় সময় সকাল ৮টা ৪ মিনিটে টুইট করেন সদ্যবিদায়ী ফার্স্ট লেডি মিশেল ওবামা। তাতে তিনি স্বামী বারাক ওবামার প্রতি তার ভালোবাসার কথা তুলে ধরেন। তিনি টুইটে বলেন, আমার জীবনের ভালোবাসা ও এই দ্বীপের প্রিয় মানুষ বারাক ওবামাকে জানাই ভ্যালেন্টাইনস ডের শুভেচ্ছা। টুইটের সঙ্গে কোনও একটি সমুদ্র সৈকতে ওবামা দম্পতির দুই জোড়া পায়ের ছবি পোস্ট করেন মিশেল।

ভালোবাসা দিবসে বারাক ওবামার টুইট মিশেলের এই টুইটের ঠিক আধাঘণ্টা আগে টুইট করেন সদ্যবিদায়ী মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। তাতে তিনি বলেন, মিশেল, তোমাকে ভ্যালেন্টাইনস ডের শুভেচ্ছা। তোমার সঙ্গে প্রায় ২৮ বছর কাটিয়ে দিয়েছি। তারপরও সবসময়ই তোমাকে নতুনের মতোই লাগে। টুইটের সঙ্গে হোয়াইট হাউজে ওবামা দম্পতির অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও পোস্ট করেন বারাক ওবামা। টুইটারে দুজনের পোস্ট করা ছবি আর টুইট থেকেই স্পষ্ট হয়ে ওঠে তারা একে অন্যকে কতটা ভালোবাসেন।

এ বছরের ২০ জানুয়ারি নতুন মার্কিন প্রেসিডেন্ট হিসেবে শপথ নেন রিপাবলিকান দলের ডোনাল্ড ট্রাম্প। এর পরপরই আনুষ্ঠানিকভাবে হোয়াইট হাউস থেকে বিদায় নেন ওবামা দম্পতি। ট্রাম্পের শপথের পরপরই তারা ছুটি কাটাতে চলে যান ক্যালিফোর্নিয়ার সমুদ্র সৈকত এলাকা পাম স্প্রিংয়ে। এই দম্পতি এখন কাজ করছেন তাদের যৌথ উদ্যোগ ওবামা ফাউন্ডেশন নিয়ে। একবিংশ শতাব্দীর জন্য সুনাগরিক গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ করছে এই ফাউন্ডেশনটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here