শেষ হচ্ছে জি বাংলার ‘ভুতু’, আসছে ‘বিকেলে ভোরের ফুল’

0
592

শেষ হয়ে যাচ্ছে কলকাতার চ্যনেল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ভুতু’। নতুন সিরিয়াল হিসেবে আসছে ‘বিকেলে ভোরের ফুল’।  মন খুলে বাঁচার আর প্রাণ খুলে হাসার এই কাহিনী নিয়েই আসছে নতুন সিরিয়ালটি। প্রধান চরিত্রে অমিতাভ ভট্টাচার্য এবং সুদীপ্তা চক্রবর্তী। পরিচালনা ও চিত্রনাট্যের দায়িত্বে স্নেহাশিস চক্রবর্তী।

শুভঙ্কর ও ময়না। দুই ভিন্ন মেরুর বাসিন্দা। শহরের নামকরা ডাক্তার শুভঙ্করের কাছে জীবন মানেই প্রতি মুহূর্তে লড়াইয়ের কাঠিন্য। আর গ্রাম ছাড়া রাঙামাটির পথে বেড়ে ওঠা ময়নার কাছে জীবন মানে মন খুলে বাঁচা। বাঁচার এই দুই মতাদর্শের মেলবন্ধনই দর্শকদের উপহার দেবে নতুন কাহিনী। নিয়ে যাবে প্রেমের সনাতন রূপকথার দেশে।

২৭ ফেব্রুয়ারি থেকে রাত ৯টায় দেখা যাবে জি বাংলার এই নতুন সিরিয়াল। সেক্ষেত্রে ‘ভুতু’র জনপ্রিয়তার সঙ্গে টক্কর দিতে হবে ‘বিকেলে ভোরের ফুল’কে। তবে এই চ্যালেঞ্জ নেওয়ার অভিজ্ঞতা রয়েছে পরিচালক স্নেহাশিস চক্রবর্তীর। আর প্রতিবারই দর্শকরা তাকে সাফল্যের মুখ দেখিয়েছেন। এবারেও সেই আশাই রাখছেন পরিচালক।

বড়পর্দা থেকে ছোটপর্দায় আগে এসেছেন বটে তবে তা কেবলমাত্র সপ্তাহে একবারের জন্য। এবারে ডেইলি সোপের চ্যালেঞ্জ। খাটতে প্রচুর হচ্ছে। কিন্তু নতুন এই চ্যালেঞ্জ ভালোই উপভোগ করছেন অমিতাভ ভট্টাচার্য। গ্রামের মেয়ে হিসেবে আলাদা আদব-কায়দা কিছু রপ্ত করতে হয়েছে। তবে ময়নার মতো প্রাণখোলা চরিত্র করতে পেরে খুশি সুদীপ্তাও।

দেখুন ট্রেইলার :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here