ডেনমার্ক আওয়ামী লীগকে শক্তিশালী করার নির্দেশ সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের

0
263

02192017_03_DENMARK_ALজার্মান: ডেনমার্ক আওয়ামী লীগের কার্যক্রম আরো গতিশীল ও শক্তিশালী করার নির্দেশ দিয়েছেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চারদিনের সরকারি সফরে জার্মানির মিউনিখ নগরীতে একটি আন্তর্জাতিক নিরাপত্তা সম্মেলনে অংশগ্রহণকে কেন্দ্র করে ইউরোপিয়ান আওয়ামী লীগের সম্মানিত সভাপতি শ্রী অনিল দাশ গুপ্ত ও সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ গনি ডেনমার্ক আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে মত বিনিময় করেন এই সময় ইউরোপিয়ান আওয়ামী লীগের সম্মানিত সভাপতি শ্রী অনিল দাশ গুপ্ত ও সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ গনি আগামী মার্চ ২০১৭ মধ্যে ডেনমার্কে এক কর্মী সম্মেলন করার নির্দেশনা দেন।

শ্রী অনিল দাশ গুপ্ত বলেনঃ আগামী জাতীয় নির্বাচনে দলকে জয়ী ও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে সকল কর্মীবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে তাই তিনি ডেনমার্ক সহ ইউরোপের প্রতিটা দেশের কর্মীবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে শক্তিশালী আওয়ামী লীগ গঠনের নির্দেশ দেন । সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ গনি বলেনঃ ডেনমার্ক আওয়ামী লীগের আগামী কর্মী সম্মেলন ইউরোপের অন্যান্য দেশের জন্য অনুকরণীয় হবে। ডেনমার্কে অবস্থান সকল কর্মীবৃন্দকে মান- অভিমান ভুলে দলে বৃহৎ স্বার্থে আগামী কর্মীসমাবেশে যোগদান করার নির্দেশ জানান।

ডেনমার্ক আওয়ামী লীগের আগামী কর্মী সম্মেলন ইতিমধ্যে সম্মানিত সভাপতি শ্রী অনিল দাশ গুপ্ত ও সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ গনি সহ সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থাকার সদয় সম্মতি পোষণ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here