সিডনিতে “ওয়ার্ক ফর রেসপেক্ট এম্বাসেডর” সার্টিফিকেট বিতরণ

0
149

সিডনিতে “ওয়ার্ক ফর রেসপেক্ট এম্বাসেডর” সার্টিফিকেট বিতরণ করলেন মাননীয় মন্তী টনি বার্ক কমিউনিটি নেতৃবৃন্দকে। গত সপ্তাহে ২৪শে ফেব্রুয়ারী’২০১৭তে ল্যাকান্বার এল,এম,এ (লেবানিজ মুসলিম অ্যাসোসিয়েশন) সেন্টারে “ওয়ার্ক ফর রেসপেক্ট এম্বাসেডর” অনুষ্ঠান সন্পন্ন হয়।

সিডনিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের বর্ণ বৈষম্যের বিরুদ্ধে সামাজিক ভাবে অবদান রাখার জন্য বাছাইকৃত কয়েকজন কমিউনিটি নেতৃবৃন্দের মাঝে এ সনদপত্র বিতরণ করা হয়। বাংলাদেশী কমিউনিটি ছাড়াও আরো অন্যান্য কমিউনিটিতেও এই সম্মানে ভূষিত হয়েছেন।

অস্ট্রেলিয়ান মুলধারায় মাল্টিকালচারাল হারমনি, বাংলাদেশী কমিউনিটিকে মুলধারায় সম্পৃক্ত করতে পরিশ্রমের জন্য ও সাংস্কৃতিক সম্মান ভারসাম্যে কাজের জন্য এম্বাসেডর হিসেবে সম্মাননা প্রদান করা হয়। এটা আমাদের কম্যুনিটির জন্য বিশেষ প্রাপ্তি,আমাদের কমিউনিটির কষ্টসাধ্য সততার একটি স্বীকৃতি।বাংলাদেশী কমিউনিটির মধ্যে এই সম্মানে ভূষিত হন মুক্তমঞ্চের সম্পাদক আল নোমান শামিম নবধারা নিউজ ডট নেটের সম্পাদক আবুল কালাম আজাদ খোকন, গাউসুল আলম শাহাজাদা, মো: জামিল হোসেন, জিকু, আবুল বাসার খান,রিয়াজ,রাশেদুল ইসলাম ও আবিদা আসওয়াদ।

অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ও ফেডারেল শ্যাডো আর্টস মিনিষ্টার টনি বার্ক এম পি, স্টেট শ্যাডো মিনিষ্টার জিহাদ দিব, স্টেট মেম্বার ফর ক্যান্টারবেরী সফি কটসিস এবং ক্যান্টারবুরি সিটি কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কার্ল সালেহসহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সনদ বিতরণ করা হয়। এর ফলে কমিউনিটি নেতৃবৃন্দ ভবিষ্যতে বর্ণ বৈষম্যের বিরুদ্ধে আরও কাজ করার জন্য অনুপ্রেরণা পাবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here