ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার আহবান

0
188

কোপেনহাগেন: ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান জনাব শাহবুদ্দিন ভুইয়া এবং ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা ও নির্বাচন কমিশন প্রধান জনাব তাইফুর রহমান এক যৌথ বিবৃতিতে বলেন, অনেকদিন ধরে ,ডেনমার্ক আওয়ামী লীগে অস্থিরতা বিরাজ করায়, দলের তৃণমুল নেতা-কর্মিদের চাহিদা মতো, আগামী ৬ মে ২০১৭, শনিবার , বিকাল ৫টায়, ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে ।

বিবৃতিতে ,আগামী ৩১ শে মার্চ ২০১৭ এর মধ্যে ডেনমার্ক আওয়ামীলীগের সকল সদস্যদের, সদস্যপদ নবায়নের অনুরোধ জানিয়েছে । উল্লেখ্য, ২০১২ সালে যাদের সদস্যপদ নবায়ন করা হয়েছিলো, তাদের সদস্যপদ নবায়নের প্রয়োজন নেই । সম্মেলন প্রস্তুতি কমিটি, ইতিমধ্যে সকল সদস্যদের পত্র মারফত সদস্যপদ নবায়ন ফরম পাঠিয়েছেন । যারা এখনো নবায়ন ফরম পাননি , সম্মেলন প্রস্তুতি কমিটির যে কোন সদস্যের কাছ থেকে তা সংগ্রহ করার অনুরোধ জানিয়েছে।

নেতৃদ্বয় আরো বলেন, ডেনমার্ক আওয়ামী লীগের উদ্ভূত সমস্যা স্থায়ী সমাধানের লক্ষ্যে আমরা কাজ করে যাবো । এ সমস্যা সমাধানের জন্য, নেতা কর্মিদের প্রত্যক্ষ ভোটে,গণতান্ত্রিক পদ্ধতিতে ডেনমার্ক আওয়ামী লীগের নেতা নির্বাচন করা হবে । এ প্রক্রিয়ায় আমরা সকলের সহযোগিতা চাই । এখানে যেকারো তার নিজের জনপ্রিয়তা যাচাই করার সুযোগ থাকবে । আমাদের প্রধান লক্ষ হচ্ছে , জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া, দক্ষিন এশিয়ার অন্যতম বৃহৎ ও ঐতিহ্যবাহী আওয়ামী লীগের স্বার্থ সংরক্ষন । ২০১৯ সালের জাতীয় নির্বাচনে দলকে সহযোগিতা করার লক্ষে, আসন্ন ৬ই মে ২০১৭ এর ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার জন্য সকলের প্রতি আরো আহবান জানিয়েছে, ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য জনাব মাসুদ চৌধুরী, সৈয়দ মোঃ সোয়েব, শফিকুল ইসলাম এবং ডঃ শাহাদাত হোসেন খান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here