ফ্লোরিডায় এশিয়ান ফুড ফেয়ার ও কালচারাল শো’র জমকালো আসর শুরু

0
161

ফ্লোরিডা: আজ ১৮ মার্চ শনিবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অয্গরাজ্যেও সাউথ ফ্লোরিডা ফেয়ারগ্রাউন্ডস (এক্সপো) সেন্টারে দুদিনব্যাপী ২৪তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার ও কালচারাল শো’র ২৪তম জমকালো আসর শুরু হবে। ২৪তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার ও কালচারাল শো’র ২৪তম জমকালো আসর উপলক্ষ্যে ১৭ মার্চ সন্ধ্যায় ফো¬রিডার ওয়েষ্টপাম বীচের ওয়েন্ডহ্যাম হোটেল বলরুমে এক গ্র্যান্ড গালা ডিনারের আয়োজন করে ২৪তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার ও কালচারাল শো’র আয়োজক সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডা।

ডিনারে অনুষ্ঠানে ২৪তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার ও কালচারাল শো’র আয়োজক সংগঠনের নেতৃবৃন্দ, শিল্পী কলাকূশলী সহ উত্তর আমেরিকার বিভিন্ন কমিউনিটির নেতৃবৃন্দ সাংবাদিক সহ সবাই অংশগ্রহন করে। অনুষ্ঠানে অংশগ্রহনকারীদের মধ্যে উল্লেখযোগ্য ফোবানা সেন্ট্রাল কমিটির চেয়ারম্যান আজাদুল হক আযাদ, জয়েন্ট সেক্রেটারি জাকারিয়া চৌধুরী, ২৪তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার ও কালচারাল শো’র উপদেষ্টা ও বাংলাদেশ ফাউন্ডেশন অব ফ্লোরিয়ার চেয়ারম্যান আতিকুর রহমান, লেখক সাংবাদিক শিব্বীর আহমেদ, টাইটেল স্পন্সর উৎসব ডটকমের রায়হান জামান, এনটিভি উত্তর আমেরিকার প্রধান মোহাম্মদ হোসেইন, আবির আলমগীর, রিয়েলষ্টেট ব্যবসায়ী বেলায়েত হোসাইন, নিউইয়র্কের জনপ্রিয় শিল্পী দম্পতি রায়ান তাজ ও প্রমি তাজ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার সভাপতি মোহাম্মদ এমরান, ২৪তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার ও কালচারাল শো’র কনভেনার এম রহমান জহির, সদস্য সচিব ফারুক সরকার, সাংস্কৃতিক কমিটির চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রমুখ। ডিনার অনুষ্ঠানে বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার সভাপতি মোহাম্মদ এমরান আয়োজক সংগঠনের সকল নেতৃবৃন্দকে সবার সাথে পরিচয় করিয়ে দেন এবং সাংস্কৃতিক কমিটির চেয়ারম্যান গোলাম মোস্তফা স্পন্সরদেরকে পরিচয় করিয়ে দেন। ২৪তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার ও কালচারাল শো’র কনভেনার এম রহমান জহির তার বক্তব্যে দুদিনব্যাপী অনুষ্ঠিতব্য ফেষ্টিভ্যালে সর্বোচ্চসংখ্যক ১৬টি দেশের অংশগ্রহণে ১৫০টি স্টল, ১৮টি দেশের সাংস্কৃতিক কর্মীদের অংশগ্রহণ সহ ‘ইয়থ ফেমাস অব ফ্লোরিডা ইউএসএ’-এর অংশগ্রহন করবেন বলে জানান এবং অনুষ্ঠানকে সফল করার জন্য সকলের সহযোগীতা কামনা করেন। তিনি বিগত কয়েক বছরের ন্যায় এবারও প্রায় দশ হাজার মানুষ এই ফেষ্টিভ্যালে অংশগ্রহন করবে বলে আশা প্রকাশ করেন।২৪তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার ও কালচারাল শো’র শুভ উদ্ভোধনীতে ইউএস কংগ্রেসের পামবিচ কাউন্টি কমিশন মেয়র লুইয়ের উপস্থিত থাকবেন বলেও তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

ফেষ্টিভ্যালে বিশ্বখ্যাত চাইনিজ এক্রিভেট, এক সাথে ২৯ জন স্কুল শিক্ষার্থীদের নিয়ে মনমুগ্ধকর মঞ্চনাচ, ইন্ডিয়ান আইডল হার্শি মাদ, বাংলাদেশি প্লে-বেক সিংগার বেবি নাজনীন, বেলী আফরোজ, কমেডি কুইন শশী, ইন্ডিয়ান সারেগামা উইনার কোশাল পাল, কোনালসহ স্থানীয় শিল্পগোষ্ঠীর নেতৃবৃন্দ অংশগ্রহন করবে। এছাড়া ‘ইয়থ ফেমাস অব ফ্লোরিডা ইউএসএ’-এর সমন্বয়ে ইমিগ্রেশন সার্ভিসের মোবাইলে কার্যক্রম চালু থাকবে ফেষ্টিভ্যালে।

ডিনার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কো-কনভেনার আরিফ আহমেদ আশরাফ, কো-কনভেনার রানা হক, কো-কনভেনার রফিকুল হক, এশিয়ান ফুড ফেয়ার চেয়ারম্যান ওসমান চৌধুরী অপু, কো-কালচারাল সেক্রেটারি তামান্না আশরাফসহ উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here