২৫শে মার্চ রাতে শহীদের স্মরণে মোমবাতি প্রজ্বলন করবে ডেনমার্ক আওয়ামী লীগ

0
46

কোপেনহেগেন: ডেনমার্ক আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু দেবাশীষ সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আগামী ২৫শে মার্চ, শনিবার, সন্ধ্যা ৭টায়, ডেনমার্ক আওয়ামী লীগ জাতীয় গণহত্যা দিবস এবং মহান মুক্তিযুদ্ধে শহীদের স্মরণে মোমবাতি প্রজ্বলন এবং আলোর মিছিলের আয়োজন করেছে । সংগঠনের পক্ষ থেকে ইতিমধ্যে, ডেনিশ পুলিশসহ প্রশাসনের সার্বিক অনুমতি নেয়া হয়েছে ।

স্থান > City Hall Square, Copenhagen , এব্যাপারে আরো তথ্যের জন্য সামি দাস, যুগ্ম সাধারন সম্পাদক, মনজুর আহম্মেদ লিমন ও বোরহান উদ্দিন সাংগঠনিক সম্পাদক, শামীম খালাসী প্রচার সম্পাদকের সাথে সকলকে যোগাযোগের অনুরোধ করা হয়েছে । সভাস্থলে মোমবাতি, প্লাকার্ড ,হ্যান্ড মাইক, দলীয় ব্যাচ এবং প্রচারপত্র ডেনমার্ক আওয়ামী লীগ সরবরাহ করবে ।

মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ বীরশহীদের স্মরণ ও মহৎআত্ম উৎসর্গের জন্য তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানানোর লক্ষে ,ডেনমার্ক আওয়ামী লীগের সকল সদস্যসহ ডেনমার্কে বসবাসরত, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছে ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি,এম এ লিঙ্কন মোল্লা ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here