সানিসাইডে ইউনাইটেড ঢাকা ফার্মেসীর যাত্রা শুরু

শব্দ নিউজ : ঢাকা ফার্মেসী নিউইর্য়কের জ্যাকসন হাইটস এবং জ্যামাইকার পর গত ১০ মার্চ সানি সাইডে যাত্রা শুরু হল প্রতিষ্ঠানটির তৃতীয় শাখা ‘ ইউনাইটেড ঢাকা ফার্মেসী’র।

সানি সাইডের ৪৫-০৪ গ্রীনপয়েন্ট এভিনিউয়ে ইউনাইটেড ঢাকা ফার্মেসীর ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন কনসাল জেনারেল শামীম আহসান। এরপর প্রতিষ্ঠানটির সার্বিক সাফল্য প্রত্যাশা করে বক্তব্য করেন কনসাল জেনারেল শামীম আহসান, ইউনাইটেড ঢাকা ফার্মেসীর মালিক মাহমুদ হোসেন মিলটন ও মোঃ জামান খন্দকার, লাফা খন্দকার ও রাইফা মাহমুদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট্য লেখক আজিজুল হক মুন্না।এরপর উড সাইড জামে মসজিদের ইমাম ওসামা হারুণের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বক্তব্যে কনসাল জেনারেল শামীম আহসান ইউনাইটেড ঢাকা ফার্মেসীর সার্বিক উন্নতী কামনা করে বলেন, নিউইর্য়কে বাঙালীর তত্ত্বাবধানে কোন প্রতিষ্ঠান হওয়াটা আমাদের জন্য গর্বের ব্যাপার। তিনি ফার্মেসীর মালিকদের উদ্দেশ্যে বলেন, সৎ ও নিষ্ঠার সাথে সম্মানিত গ্রাহকদের সেবা করতে হবে। এরসাথে পণ্যের গুনগতমান ঠিক রাখতে হবে- তবেই ব্যবসার সাফল্য আসবে। তিনি তার বক্তব্যে নিউইর্য়কের সমস্ত ডাক্তার ও ফার্মাসিষ্টদের আহবান জানিয়ে বলেন, বাংলাদেশে এখন আর্ন্তজাতিক মান সম্পন্ন ঔষধ উৎপন্ন করা হচ্ছে। সেই ঔষধ আমেরিকায় আমদানী করার ব্যাপারে আপনাদেরকে ভূমিকা পালন করতে হবে। এবং এব্যাপারে আপনারা আমাকে ‘ব্যবহার’ করতে পারেন। প্রয়োজনে আমি সার্বিকভাবে সহযোগিতা করবো।
ইউনাইটেড ঢাকা ফার্মেসীর মালিক মাহমুদ হোসেন মিলটন সম্মানিত গ্রাহকদের উদ্দেশ্য করে বলেন, আমরা সব সময় ব্যবসার পাশাপাশি সেবার দিকটিও দেখবো। কাষ্টমারদের যাতে সর্ব্বোচ সেবা দেয়া যায় সেটি নিশ্চিত করবো।

ইউনাইটেড ঢাকা ফার্মেসীর আর একজন মালিক মোঃ জামান খন্দকার প্রতিষ্ঠানটি সফল ভাবে এগিয়ে নিয়ে যেতে সবার সহযোগিতা ও দোয়া কামনা করে বলেন,গ্রাহকদের কল্যাণেই আমারা সব সময় কাজ করে যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here