কলম্বাস ডে উইকেন্ডে মায়ামীতে ফোবানা’র ৩১তম আসর অক্টোবর মাসের ৬,৭ ও ৮ ফ্লোরিডার মায়ামীর হায়াত রিজেন্সী হোটেল কনভেনশন সেন্টারে ফোবানা সম্মেলন

শিব্বীর আহমেদ, মায়ামী, ফ্লোরিডা: আগামী অক্টোবর মাসের ৬,৭ ও ৮ যথাক্রমে শুক্র, শনি ও রবিবার তিন দিনব্যাপী ফোবানা সম্মেলনের ৩১তম আসর বসবে ফ্লোরিডার মায়ামী শহরে অনুষ্ঠিত হতে হবে। বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডা এবারের সম্মেলনের আয়োজক। ইতিমধ্যে সম্মেলনের ভেন্যু মায়ামী শহরের হায়াত রিজেন্সী হোটেলের সাথে চুক্তি সম্পন্ন করা হয়েছে।
৩১তম ফোবানা সম্মেলনের মূল ভেন্যু হবে ছয় হাজার আসন বিশিষ্ট হায়াত রিজেন্সী হোটেলের কনভেনশন সেন্টার। আর হোটেলে থাকবেন অতিথিরা।
গত ১৯ মার্চ রবিবার ৩১তম ফোবানা সম্মেলন লিয়াঁজো কমিটির চেয়ারম্যান এবং ফোবানা এক্সিকিউটিভ কমিটির সদস্য আতিকুর রহমান আতিকের নেতৃত্বে ভেন্যু পরিদর্শন করেন ফোবানা এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আজাদুল হক আজাদ, এক্সি
কিউটিভ সেক্রেটারি এম মাওলা দিলু, জয়েন্ট সেক্রেটারি জাকারিয়া চৌধুরী, সদস্য আরিফ আহমেদ, স্বাগতিক কমিটির প্রেস ও মিডিয়া কমিটির চেয়ারম্যান শিব্বীর আহমেদ প্রমুখ।
৩১তম ফোবানা সম্মেলনের ভেন্যু পরিদর্শন শেষে এক্সিকিউটিভ কমিটির নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেন এবং বাংলাদেশ এসোসিয়েশন অব ফ্লোরিডার আয়োজনে ৩১তম ফোবানা সম্মেলন একটি স্মরণকালের সম্মেলন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
 
বাংলাদেশে ফোবানার রেজিষ্ট্রেশন ট্রেডমার্ক সম্পন্ন
২০ মার্চ রবিবার ফোবানা রেজিষ্টার এবং রেজিষ্টার্ড ট্রেড মার্ক অনুমোদন বাংলাদেশ সরকারের থেকে পেয়েছেন বলে জানিয়েছেন ফোবানা এক্সিকিউটিভ সেক্রেটারি এম মাওলা দিলু। তিনি বলেন, বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ফোবানা রেজিষ্ট্রেশন এবং ট্রেডমার্ক পাওয়ার পর বাংলাদেশে ফোবানা নিয়ে এখন আর কেউ জালিয়াতি করতে পারবেনা। আর করলেও ফোবানার লিগাল টিম তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করতে পারবে। এছাড়া খুব শিঘ্রই ফোবানা নিয়ে কানাডা সরকারের কাছেও ফোবানার রেজিষ্ট্রেশন এবং ট্রেড মার্কের বিষয়ে আদালতের মাধ্যমে ফোবানার সকল নথিপত্র তুলে ধরে আবেদন করা হবে বলে জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here