যুক্তরাষ্ট্রে সিরিজ হামলা উইসকনসিনে তিন স্থানে গুলি, নিহত ৪

0
518

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের উইসকনসিন রাজ্যের তিনটি এলাকায় গুলিবর্ষণের ঘটনায় পুলিশসহ চারজন নিহত হয়েছেন। রাজ্যের একটি ব্যাংক, একটি ল’ ফার্ম এবং একটি অ্যাপার্টমেন্টে বুধবার এ ঘটনা ঘটে। গোলাগুলির এ ঘটনাকে অভ্যন্তরীণ হামলার অংশ হিসেবে উল্লেখ করেছে পুলিশ।

গুলিবর্ষণের ঘটনার পর ওয়েস্টন শহরের ওই অ্যাপার্টমেন্ট থেকে এক সন্দেহভাজনকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। তবে নিহতদের ও সন্দেহভাজনের নাম প্রকাশ করেনি পুলিশ। খবর রয়টার্সের। উইসকনসিনের রথসচাইল্ডে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ম্যারাথন সেভিংস ব্যাংকে গুলিবর্ষণ করা হয় বলে জানিয়েছেন রথসচাইল্ড পুলিশ কর্মকর্তা টড বায়েতেন। ‘পারিবারিক ঝগড়া’ থেকে ঘটনাটি শুরু হয় বলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন তিনি। ব্যাংকটি থেকে গুলিতে নিহত দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

কিন্তু সন্দেহভাজন গুলিবর্ষণকারী পালিয়ে যায়। বেলা ১টা ১০ মিনিটের দিকে স্কোফিল্ডের একটি ল’ ফার্মে গুলিবর্ষণ করা হয়েছে বলে খবর পাওয়া যায়। এখানে একজন নিহত হন। এর প্রায় ২০ মিনিট পর ওয়েস্টনের একটি অ্যাপার্টমেন্টে গোলাগুলির ঘটনায় এক পুলিশ নিহত হয়েছে বলে জানিয়েছেন প্রতক্ষ্যদর্শী কেলি হানসন। গোলাগুলির পর সন্দেহভাজন গুলিবর্ষণকারীকে গ্রেফতার করে হেফাজতে নিয়ে যায় পুলিশ। তাকে ধরতে কয়েক ঘণ্টার এ অভিযানে সোয়াত বাহিনীর সদস্যরাও অংশ নিয়েছিল। নিহতদের ও আটক সন্দেহভাজনের নাম প্রকাশ করেনি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here