ফ্রান্স আওয়ামী লীগের সকল কার্যক্রম স্থগিত প্যারিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গবন্ধুর জন্মদিন পালন অনুষ্টানে দুই পক্ষের বিবাদের জের

0
125

ফ্রান্স: সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এ গনি এক স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়েছে ফ্রান্স আওয়ামী লীগ এর সকল কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে । ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু এর জন্মদিনে ফ্রান্সের রাজধানী প্যারিসে বাংলাদেশ দূতাবাসে এর অনুষ্ঠানে ফ্রান্স আওয়ামী লীগ এর দুই পক্ষের বিবাদের জের ধরে জাতির পিতার জন্মদিনের অনুষ্ঠান পন্ড হয়ে যায়। এমতাবস্থায় আওয়ামী লীগ এর উর্ধতন নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত গৃহীত হয়। প্রবাসে দূতাবাসে আওয়ামী লীগ এর নামে ভাবমূর্তি বিনষ্ঠকারীদের কোন জায়গা হবে না ফ্রান্স আওয়ামী লীগে। সংগঠনে এর মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টিকারী ও তাদের মদদ দাতাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্দেশ মোতাবেক শীঘ্রই আমি ফ্রান্স এ এসে সুষ্ঠ তদন্ড করে ফ্রান্স আওয়ামী লীগ এর বিষয়ে সঠিক রিপোর্ট প্রদান করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। ভবিষ্যতে প্রবাসের বাংলাদেশ দূতাবাসে যে বা যারা গন্ডগোল করবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে জাতির জনকের কন্যাদ্বয় শেখ হাসিনা ও শেখ রেহানা এর অক্লান্ত পরিশ্রম গুটি কয়েক আওয়ামী লীগ এর দুষ্টদের জন্য বৃথা যেতে পারে না। প্রবাসে আমাদের আওয়ামী লীগ এর কোয়ালিটি সম্পন্ন মানুষের দরকার যারা শেখ হাসিনা সরকারের অর্জনকে বিশ্বের বিভিন্নদেশে সরকারের নিকট উপস্থাপন করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে।জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here