স্বাধীনতা দিবসে লস এন্জেলেসে দেশপ্রেমিক জালালাবাদবাসীর জমজমাট অনুষ্ঠান

লস এঞ্জেলেস প্রতিনিধি:  জঙ্গী-সন্ত্রাসী, ধর্মীয় উন্মাদনা ও দুনীতি মুক্ত ধর্মনিরপেক্ষ সোনার বাংলাদেশ গড়ার আপনার দৃড় প্রত্যয় এর সাথে আমরাও একাত্ত থাকার অংগীকার করে লস এঞ্জেলেসের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের বাঙালী সমাজ গত ২৬ মার্চ রোববার নর্থ হলিউড রিক্রিয়েশন সেন্টারে স্বাধীনতার ৪৭ বছর উদযাপন করেছে । সম্মিলিত কন্ঠে জাতীয় সঙ্গীত গেয়ে অনুষ্ঠানের শুরু হয় তারপর শিশুদের বাংলাদেশ ও আমেরিকার জাতীয় পতাকা মিছিল হলের চারদিক প্রদক্ষিন করে ।উপস্থিত দেশপ্রেমিক করতালি দিয়ে শিশুদের উত্সাহিত করেন স্বাধীনতা জন্য ৩০ লখ্য মানুষের আত্মদান ও ২ লাখ মা বোনের ইজ্জতের প্রতি স্রদ্ভা জানানো হয় এবং বিপুল করতালির মাধ্যমে সভায় উপস্থিত বীর মুক্তিযুদ্ব।দের প্রতি স্বমান জানানো হয় । সভায় শুবেছা বক্তব্য রাখেন বীর মুক্তিযুদ্ব। জাহেদুল মাহমুদ জামী , অভিনেতা ও চলচিত্র পরিচালক নাদের চোধূরী,আহমেদ মুসা, সাজেদা বেগম, এনামুল হক এমরান প্রমুখ ।

স্বাধীনতার এই অনুষ্ঠানের বিশেষ  আকর্ষন জনপ্রিয় কন্ঠ শিল্পী এম এ শোয়েব দেশাত্ববোধক ও দেশের গান গেয়ে অনুষ্ঠানে উপ্স্থিত দর্শকদের দেশের মাটির প্রতি ভালবাসা ও আবেগে উজ্জীবিত করেন । লস এন্গেলেসের জনপ্রিয় শিল্পী হাসিবের গান ও মানুষকে মুগ্দ্ভ করেছে ।

দেশপ্রেমিক জালালাবাদবাসীর পক্ষে অনুষ্ঠানের আয়োজক আলী আহমেদ পারিশ ও
মোহাম্মেদ করিম স্বাধীনতার এই অনুষ্ঠানের উপস্থিত হয়ে অনুষ্ঠানের প্রতি সংহতি প্রকাশের জন্যে বীর মুক্তিযুদ্ভা খায়রুল আলম লুকু ,মজিবুর রহমান খোকা , জালালাবাদ এসোসিয়েশন অব কালিফোর্নিয়া ইন্ক্ বর্তমান সভাপতি আনোয়ার হোসেন রানা ,সাবেক সভাপতি আহমেদ কবির , সাবেক ফোবানা চেয়ারম্যন ড: জইনুল আবেদিন , কমুউনিটি নেতা মাসুদ রব ,মমিনুল হক বাচ্চু, ইসতিয়াক চিশতি , জাহান বিশ্বাস , আব্দুল হামিদ খোকন, মইনুল চোধূরী, সুলমান আহমেদ ,আব্দুল আহাদ , গোলাম কিবরিয়া ,জুরু আহমেদ , আলী রেজা , আতাউর রহমান, খসরু , লুত্ফর, মুনিম আহমেদ সাইদুল, খায়রুল , রুমি, নজরুল ইসলাম ,ফাহিম, রাজোন, ইমন , মাজারুল , হাকিম সহ আওয়ামীলীগ পরিবারের সোহেল রহমান বাদল শফিকুর রহমান , রবি আলম ,ফিরোজ আলম , কামরুল জামান হাসান, তওফিক সুলেমান তুহিন , পান্না , জামাল , ইলিয়াস , শাহ আলম চোধূরী , মিজান আজাদ , দিদার আলম , কাজল , বেলাল এবং বিএনপি পরিবারের আব্দুল বসিত, আরিফুল রহমান শুব্র , নিয়াজ মুহাইমেন, জুনেল আহমেদ সহ সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন । ফাসিতে মৃত্যুদন্ড প্রাপ্ত একাত্তরের মানবতা বিরোধী অপরাধী ও যুদ্বাপরাধী রাজাকার আলবদরদের সমর্থক সংগঠন “মুনা ও বাফলার সাথে সখ্যতা বজায় রাখার কারনে লস এন্গেলেসের কনসাল জেনারেল বাবু প্রিয়তোষকে স্বাধীনতা দিবসের এ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here