ফ্রান্স যুবদলের আলোচনা সভা

0
60

প্যারিস,ফ্রান্স : বিএনপির চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ষড়যন্ত্রমুলক সকল মামলা প্রত্যাহারের দাবী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে জাতীয়তাবাদী যুবদল ফ্রান্স শাখা। রবিবার বিকেলে প্যারিসের ক্যাথসীমার একটি হলে এ সভা অনুষ্ঠিত হয়। ফ্রান্স যুবদলের সভাপতি আরিফ হাসানের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি সালা উদ্দিন বালা এবং যুগ্ম সম্পাদক নাঈম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফ্রান্স যুবদলের উপদেষ্ঠা ওয়াশিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফ্রান্স যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরোজ হোসেইন ,তৃণমূল বিএনপি ফ্রান্সের সহ সভাপতি সাইদুর রহমান,ফ্রান্স যুবদলের উপদেষ্ঠা জহিরুল ইসলাম লিটন,তৃণমূল বিএনপি ফ্রান্সের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ,ফ্রান্স যুবদলের সহ সভাপতি নাজমুল ইসলাম সায়েম ,হোসেন মোহাম্মদ আব্দুল,ফ্রান্স বিএনপির যুগ্ম সম্পাদক লিমন শিকদার প্রমুখ।

এ সময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ ছাত্রদলের সাবেক নেতা,হোসেন আহমদ,ফ্রান্স যুবদলের সহ সভাপতি আসলাম হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ,মানিকগঞ্জ ছাত্র দলের সাবেক ছাত্রনেতা আতিকুর রহমান সালাম,ফ্রান্স বিএনপির দপ্তর সম্পাদক খায়রুল আলম খোকন,নাটোরের সাবেক ছাত্রদল নেতা াল উদ্দিন আল মামুন,সাবেক ছাত্রদল নেতা কাজী ওয়ালিউল্লাহ প্রমুখ। এ সময় বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন,কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল।

এ সময় বক্তারা বলেন, মিথ্যা মামলা, গুলি করে মানুষ হত্যা ও জেলে আটক করে কোনো বাকশালী সরকার ক্ষমতায় টিকতে পারে না। এদেশের মানুষের দেয়ালে পিঠ ঠেকে গেছে। এই অবৈধ সরকারকে হটাতে দেশের মানুষ মরিয়া হয়ে উঠেছে। তাই আগামী দিনে প্রবেশ থেকে সকল যুবদল কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে সকল আন্দোলন সংগ্রামে যুবদলকে অতীতের মতো রাজপথে থাকতে হবে।

LEAVE A REPLY