লন্ডনে মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এড্যুকেশন ট্রাস্ট, ইউকের উদ্যোগে চ্যারিটি ডিনার অনুষ্ঠিত

0
149

লন্ডন:মৌলভীবাজার দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের কল্যাণে প্রতিষ্ঠিত মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এড্যুকেশন ট্রাস্ট, ইউ কে প্রতিষ্ঠালগ্ন থেকে আজবধি নিষ্ঠা ও নিরলসভাবে কাজ করে চলছে। সংগঠনের বিগত দিনের কমকান্ড সবার সামনে তুলা ধরার মানসে ও সংগঠনকে আর ও এগিয়ে নিতে বৃটেনে বসবাসরত মৌলভীবাজারবাসীর সহযোগীতা কামনার লক্ষ্যে ট্রাস্টের উদ্যোগে গতকাল সেন্ট্রাল লন্ডনের সোনার গাঁও রেস্টুরেন্টে এক চ্যারিটি ডিনারের আয়োজন করা হয়েছে বলে ডেইলি সিলেট ও মৌলভীবাজারের দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি সাংবাদিক মকিস মনসুর আহমদ জানিয়েছেন।

মৌলভীবাজার ওয়েলফেয়ার এন্ড এড্যুকেশন ট্রাস্ট ইউকের সভাপতি ও মৌলভীবাজারের সাবেক ছাত্রনেতা কমিউনিটি লিডার আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং ট্রাস্টের সাধারণ সম্পাদক কবি কাজল রশিদের পরিচালনায় অনুষ্ঠিত চ্যারিটি ডিনারে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিলেতের কমিনিটিনেতা ৭১ এর বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ শরীফ, কমিনিটি নেতা ও রাজনীতিবিদ আলহাজ্ব জালাল উদ্দিন. কেমডেন কাউন্সিলের মেয়র নাদিয়া শাহ্‌. ডেপুটি লিডার মতিনুজ্জামান, টাওয়ার হেমলেট কাউন্সিলার ডেপুটি স্পিকার কাউন্সিলর সাবিনা বেগম, জিএসসির চেয়ারপার্সন নুরুল ইসলাম মাহবুব. মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, কমিনিটি নেতা মশুদ আহমদ, নিউহ্যাম বারার কাউন্সিলার রাহিমা রহমান, কাউন্সিলার রিতা বেগম, মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কায়সার, সিতাব চৌধুরী, চ্যানেল এস এর ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল, কমিউনিটি নেতা সারব আলী, মহিলা নেত্রী মেহের নিগার, হুসনে আরা মতিন ও প্রবীণ মুরব্বী হাজি উস্তার আলী প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা ট্রাষ্টি ফয়জুর রহমান কয়সর, সৈয়দ আহমদ আলী, এডভোকেট ফারুক মিয়া, মোস্তাক আহমদ. সাবেক ছাত্রনেতা ট্রাষ্টি আহমেদ হাসান, সাবেক ছাত্রনেতা ট্রাষ্টি আলকাস আহমদ, সাংবাদিক মকিস মনসুর আহমদ, সাবেক ছাত্রনেতা ট্রাষ্টি আব্দুল মালিক, সাবেক ছাত্রনেতা ট্রাষ্টি নজরুল ইসলাম অকিব, সাবেক ছাত্রনেতা মুরাদ আহমদ, সাবেক ছাত্রনেতা মুজিবুর রহমান জসিম, সাবেক ছাত্রনেতা রুহুল আমিন রুহেল, ট্রাষ্টি শহিদুর রহমান, ট্রাষ্টি নজরুল ইসলাম, ট্রাষ্টি গোলাম আবু সালেহ সুয়েব, ট্রাষ্টি গোলাম মর্তুজা, ট্রাষ্টি তারাউল ইসলাম, ট্রাষ্টি খাইরুল রব মুকুল, ট্রাষ্টি হেনা বেগম, ট্রাষ্টি রফিকুল ইসলাম সুহেল, ট্রাষ্টি মোয়াজ্জেম চৌধুরী টিপু, ট্রাষ্টি মতিউর রহমান সালেহ, মুহিত আফজল, যুবনেতা মফিকুল ইসলাম, যুবনেতা ফেরদৌস রহমান, মুহিতুর রহমান মুহিত, মুহিদ রহমান, আব্দুল মোহাইমিন পরভেজ সহ যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা সাবেক ছাত্রনেতারা , কমিউনিটি ব্যাক্তিত্ব, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রবাসী মৌলভীবাজার বাসীর সরব উপস্থিতিতে এসময় চ্যারিটি ডিনার ছিল প্রাণজ্জ্বল এ যেনো এক মিলন মেলা। ডিনার শেষে বিলেতের স্থানীয় শিল্পীদের মধ্যে রফিকুল ইসলাম সুহেল লাবনিসহ অন্যান্য শিল্পীরা সংগীত পরিবেশন করেন।  সকল বক্তারা ট্রাষ্টের বিগত দিনের কাজের ভূয়শী প্রশংসা করে সংগঠনের প্রতিষ্ঠাতা আব্দুল আহাদ চৌধুরী সহ সকল ট্রাষ্টিবৃন্দকে ধন্যবাদ জানিয়ে সহযোগিতার প্রতিশ্রুতি করে ট্রাষ্টের আগামীদিনের সাফল্য কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here