সুইডেন আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল

0
101

সুইডেন: ষাটের দশকের ছাত্রনেতা, ৬৯এর গনঅভ্যুল্থানকালীন জহুরুল হক হল(সাবেক ইকবাল হল) ভিপি সুইডেন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা খালেদ হাশিম, সুইডেন আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা, মুজিব আদর্শের নির্ভিক সৈনিক মোঃ দেলোয়ার হোসেন ও বাংলাদেশের কিংবদন্তি কন্ঠ শিল্পি বীর মুক্তিযোদ্ধা লাকি আকন্দের এর আকশ্মিক মৃত্যুতে সুইডেন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভপতি মোঃ শামসুদ্দিন খেতু মিয়ার সভাপতিত্বে এবং সদ্য নির্বাচিত সুইডেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক লাভলু মনোয়ারের সঞ্চালনায় ষ্টকহোমের স্কার্পনেকে ২৩ এপ্রিল দুপুর ২টায় একটি শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত শোক সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন সুইডেন আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সাবেক যুগ্ন আহ্বায়ক কাজী মিরাজ, বিশিষ্ট কলামিষ্ট ও ব্লগার আরিফ মাহবুব, সুইডেনস্থ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান ভুইঁয়া, নাহার মমতাজ প্রমুখ। বক্তাগন প্রায়াতদের কর্মজীবনের উপর আলোকপাত করেন। দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন আব্দুল মালেক জলিল ও একরামুজ্জামান।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন শফিকুল আলম লিটন, হেদায়েতুল ইসলাম শেলী, আকরামুজ্জামান শাহিন, তৈয়বুর রহমান রিফুজ, নাজমুল খান, মনিরুল ইসলাম ভুইঁয়া, সাইফুল ইসলাম চুন্নু, আশরাফ খান, ফয়সাল আহমেদ, শরীফ দিদার, কাজী তুষার, রায়হান বিশ্বাস, সবুজ, হুমাউন, বাবুল ও মুজাহিদুল ইসলাম নওরোজসহ আরো অনেকে।

উল্লেখ্য, সুইডেন আওয়ামী লীগের সদ্য নির্বাচিত সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি জনাব মঞ্জুরুল হাসান মঞ্জু বর্তমানে বাংলাদেশে অবস্থান করায় উক্ত শোক সভা ও দোয়া মাহফিলে উপস্থিত থাকতে পারেন নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here