ক্যালিফোর্নিয়ায় নিজ বাড়ীর সামনে বাংলাদেশি খুন

এনআরবি নিউজ: আমেরিকায় ক্যালিফোর্নিয়ার অঙ্গরাজ্যে সদ্য কেনা বাসার সামনে দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি মোস্তাফিজুর রহমানের। ৪৮ বছর বয়সী এই বাংলাদেশির বাড়ি জামালপুর জেলা সদরে।

ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস শহর থেকে ১৮০ কিলোমিটার দূরে বেকার্সফিল্ড সিটিতে দুই পুত্র, এক কন্যা এবং স্ত্রীসহ বাস করছিলেন মোস্তাফিজুর রহমান। আমেরিকার স্থানীয় সময় গত সোমবার ভোর পাঁচটায় তাকে রক্তাক্ত অবস্থায় অবিস্কার করেন তার স্ত্রী। বাসার সামনে ড্রাইভওয়েতে তার নিথর দেহ পড়েছিল।

মোস্তাফিজের বন্ধু লসএঞ্জেলেস প্রবাসী কামরুল ইসলাম শিপন বলেন, মোস্তাফিজকে নিকটস্থ হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগের কর্মকর্তারা তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে চিকিৎসকরা জানান, তার বাম বুকে আটটি বুলেট বিদ্ধ হয়েছে। বুকে বন্দুক ঠেকিয়ে পরপর আট বার গুলি করা হয়েছে।

মোস্তাফিজুর রহমান সম্প্রতি ওই বাড়িটি ক্রয় করেন এবং মাসখানেক আগে বাড়িটিতে উঠেছিলেন। এ উপলক্ষে গত সোমবার ইফতার মাহফিলেরও আয়োজন করেছিলেন।

জামালপুরের সন্তান মোস্তাফিজ ডিভি লটারিতে জয়ী হয়ে ২ পুত্র, এক কন্যা এবং স্ত্রীসহ ২০১০ সালে লস এঞ্জেলেসে এসেছিলেন। বছরখানেক পরই তিনি বেকার্সফিল্ডে ‘আমেরিকান এক্সপ্রেস ট্যাক্সি’ নামক একটি ট্যাক্সি কোম্পানি প্রতিষ্ঠা করেন। খুব দ্রুত সেটি জনপ্রিয় হয়ে উঠেছিল। তিনি নিজেও ট্যাক্সি চালাতেন। রাতের শিফটে কাজ করে প্রতিদিন ভোর চারটার দিকে ঘরে ফিরতেন। সোমবার নির্ধারিত সময়ে না ফেরায় তার স্ত্রী ঘরের বাইরে এসে দেখেন তার গাড়ি পার্ক করা এবং তার লাশ ড্রাইভওয়েতে পড়ে আছে।

ব্যক্তিগতভাবে মোস্তাফিজুর রহমান খুবই অমায়িক ছিলেন। গুঞ্জন উঠেছে, তার ট্যাক্সি কোম্পানির ঈর্ষণীয় সাফল্য দেখে কেউ প্রতিহিংসাপরায়ন হয়ে তাকে হত্যা করে থাকতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here